360 x 130 ad code [Sitewide - Site Header]

প্রথমবারের মত বাংলা সমিতির নির্বাচন

Share via email

কাউছার:
প্রথমবারের মত বাংলা সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার সকাল ৯ টায় ভোটগ্রহণ শুরু হয়।  রাত ১১.৩০ মিনিটে নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়। ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ড. মো. রিজাউল ইসলাম। ফলাফল ঘোষণার পূর্বে বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ও এ নির্বাচনের সহকারী কমিশনার ড. মো. জফির উদ্দিন বলেন, “তোমরা যারা জয়ী হয়েছো এজয় শুধু তোমাদের নয়। এজয় সবার।”
অরেক সহকারী নির্বাচন কমিশনার মো. সোহেল রানা বলেন, “১২ বছর পর বাংলা বিভাগের প্রথম নির্বাচন হয়েছে এবং তা শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। এটা একটা মাইলফলক হিসেবে বিবেচিত হবে।”
এতে সহ-সভাপতি মাস্টার্সের রানা মিয়া, সাধারণ সম্পাদক ৪র্থ বর্ষের এমদাদুল হক, সহ-সাধারণ সম্পাদক ৩য় বর্ষের বাহারুল হক, সাহিত্য সম্পাদক ৩য় বর্ষের লোকমান আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক ৩য় বর্ষের রাজু সূত্রধর, সাংস্কৃতি সম্পাদক ২য় বর্ষের মোহাম্মদ উল্লাহ, ক্রীড়া সম্পাদক ২য় বর্ষের আমির হামজা, বিতর্ক বিষয়ক সম্পাদক ৩য় বর্ষের নিপুল চন্দ্র দাস, পাঠাগার ও সমাজকল্যাণ সম্পাদক ২য় বর্ষের মোঃ মাযহারুল হক মাসুম ও কার্যকরী সদস্য ১ম বর্ষের ওমর ফারুক, ৩য় বর্ষের মো. কাউছার মিয়া, ২য় বর্ষের আখতারুজ্জামান রনি, ২য় বর্ষের সৌরভ দাস এবং ২য় বর্ষের আব্দুর রাকিব নির্বাচিত হয়েছেন।
ফলাফল ঘোষণার সময় নির্বাচন কমিশনারবৃন্দ ছাড়ও অন্যান্যের মধ্যে উপস্হিত ছিলেন  ড. ফারজানা সিদ্দিকা, ড. ফয়জুল হক, মো. জাহাঙ্গীর আলম এবং বাংলা বিভাগের ছাত্র-ছাত্রীবৃন্দ।
Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ৩১ মার্চ ২০১৭ইং, শুক্রবার ০টা ৪১মিনিটে বাংলা, বিভাগীয়, সর্বশেষ ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

মন্তব্যসমূহ

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com