360 x 130 ad code [Sitewide - Site Header]

কিন পিকনিক’১৭ সফলভাবে সম্পন্ন

Share via email

unnamed“আত্মার কাছে দায়বদ্ধতায় হাতে রাখি হাত”-এই মূলমন্ত্রকে সামনে রেখে KIN  এর পথচলা শুরু হয়েছিল ২০০৩ সালের ৩০ জানুয়ারি।সময় অতিবাহিত হওয়ার সাথে সাথে এই পথচলায় যুক্ত হয়েছে অনেকেই।প্রতি বছর এই পরিবারে যুক্ত হয় নতুন নতুন সদস্য।এ বছরেও এর ব্যতিক্রম হয় নি।নতুন সদস্যদেরকে KIN পরিবারে স্বাগত জানাতে এবং KIN পরিবারের প্রবীণ সদস্যদের সাথে তাদের হৃদ্যতা বাড়াতে প্রতি বছর পিকনিকের আয়োজন করা হয়।এরই ধারাবাহিকতায় গত ১৮ মার্চ,২০১৭ ইং রোজ শনিবার KIN পিকনিকের আয়োজন করে।

সিলেটের শ্রীমঙ্গলে অবস্থিত ‘লাউয়াছড়া ও মাধবপুর লেকে’ পিকনিক  হয়।৫৪ জন সদস্যের দিনভর আনন্দ আর হুল্লোড়ে মুখরিত হয়ে ছিল পুরোটা সময়।শেষ সময়ে বৃষ্টির আগমন হলেও তা পিকনিকের আনন্দ কমাতে পারে নি। বরং বাড়িয়ে দিয়েছিল অনেকগুণ।পিকনিকের শেষ পর্যায়ে ছিল র‍্যাফেল ড্র এবং র‍্যাফেল ড্রতে বিজয়ীদের জন্যে ছিল আকর্ষণীয় সব পুরষ্কার।

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ২১ মার্চ ২০১৭ইং, মঙ্গলবার ২২টা ২৯মিনিটে কিন, সংগঠন, সর্বশেষ ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

Leave a Reply

300 x 250 ad code innerpage

Recent Entries

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com