360 x 130 ad code [Sitewide - Site Header]

এফ ই এস বিভাগের কর্মশালা অনুষ্ঠিত

Share via email

মুন:

unnamed
বন ও পরিবেশ বিজ্ঞান বিভাগের সার্বিক ব্যবস্থাপনায় এবং USAID, Climate Resilient Ecosystem and Livelihood (CREL) এর সহায়তায় “Curriculum Sharing Orientation” শীর্ষক এক কর্মশালা আয়োজিত হয় গত শনিবার।

বিভাগের সেমিনার রুমে আয়োজিত কর্মশালায় প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন শাবিপ্রবির উপাচার্য প্রফেসর ড. মোঃ আমিনুল হক ভূইয়া। বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন USAID, CREL প্রকল্পের চিফ অফ পার্টি Dr John A Dorr । এছাড়াও কর্মশালায় এফইএস বিভাগ সহ মোট ৭টি বিভাগের বিভাগীয় প্রধান উপস্থিত ছিলেন। সর্বমোট ২৪ জন শিক্ষক কর্মশালায় অংশগ্রহন করেন।

কারিগরি অধিবেশনে প্রস্তুতকৃত কারিকুলাম গুলোর বিস্তারিত তুলে ধরেন CREL প্রকল্পের প্রধান কারিগরি উপদেষ্টা Mr. Kevin Kamp।

কর্মশালায় স্বাগত বক্তব্যে এফইএস বিভাগের বিভাগীয় প্রধান এবং এগ্রিকালচার এন্ড মিনারেল সায়েন্সেস এর ডিন প্রফেসর ড. এ জেড এম মঞ্জুর রশিদ USAID, CREL কে ৫টি বিষয়ে যুগোপযোগী কারিকুলাম তৈরি এবং তা অত্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের মাঝে বিতরনের ব্যবস্থা নেয়ায় আন্তরিক ধন্যবাদ জানান।

প্রধান অথিতি প্রফেসর ড. মোঃ আমিনুল হক ভূইয়া তার বক্তব্যে USAID, CREL Project কে বন ও পরিবেশ বিষয়ক ৫টি কারিকুলাম তৈরির জন্য বিশেষভাবে ধন্যবাদ জানান এবং সংশ্লিষ্ট শিক্ষা উপকরন গুলো অংশগ্রহণকারি বিভাগগুলোর শিক্ষা ও গবেষণা কার্যক্রমে বিশেষ ভূমিকা রাখবে বলে মতপ্রকাশ করেন।

বিশেষ অথিতি Dr. John A Dorr তার বক্তব্যে শাবিপ্রবি তথা এফইএস বিভাগের সার্বিক সহযোগিতার জন্য ধন্যবাদ জানান এবং ভবিষ্যতে এ ধরনের কর্মকাণ্ডে যুক্ত হবার আশাবাদ ব্যক্ত করেন।

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ২১ মার্চ ২০১৭ইং, মঙ্গলবার ২২টা ২২মিনিটে বন ও পরিবেশ বিজ্ঞান, বিভাগীয়, মিশ্র সংবাদ, সর্বশেষ ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

মন্তব্যসমূহ

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com