360 x 130 ad code [Sitewide - Site Header]

থিয়েটার সাস্ট এর বনভোজন সম্পন্ন

Share via email
বকুল:unnamed
শুক্রবার জাফলং এবং শ্রীপুর অবকাশ কেন্দ্রে বনভোজন আয়োজন করে ‘থিয়েটার সাস্ট’।

সকাল ৯ টায় তাঁদেরকে বহনকারী বাস শাবিপ্রবি থেকে যাত্রা শুরু করে ।পথিমধ্যে গান এবং হাস্যরসের মধ্য দিয়ে পুরো বাস মাতিয়ে রাখেন থিয়েটার সাস্ট সদস্যরা । সকাল ১১:৩০ মিনিটে তাঁরা জাফলং এ পৌঁছান । সেখানে প্রায় দুপুর ১:৩০ টা পর্যন্ত তাঁরা জাফলং এর প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করেন । এরপর তাঁরা শ্রীপুর  অবকাশ কেন্দ্রের উদ্দেশ্যে রওনা দেন। সেখানে  তাঁরা মধ্যাহ্নভোজ সম্পন্ন করেন। মধ্যাহ্নভোজের পর বনভোজনে অংশগ্রহণকারীদের জন্য ছিল নানা আকর্ষণীয় গেমসের আয়োজন এবং গেমসে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয় । সবশেষে তাঁরা সন্ধ্যা ৬:০০ এ সিলেটের উদ্দেশ্যে যাত্রা করেন ।

এবারের বনভোজনের অন্যতম আকর্ষণ ছিল ‘থিয়েটার সাস্ট’ এর নবীন সদস্যরা । নবীনদের উৎফুল্লতা দেখে ‘থিয়েটার সাস্ট’ এর আহ্বায়ক মোঃ ইমতিয়াজ জাহিদ তিয়াস বলেন “ আজ নবীনদের মাঝে যে উৎফুল্লতা এবং কর্মস্পৃহা দেখেছি তাঁর হাত ধরেই থিয়েটার সাস্ট সামনে এগিয়ে যাবে । বনভোজনটিকে সার্থক করার পিছনে যাদের অবদান ছিল তাদেরকে অসংখ্য ধন্যবাদ ।”
Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ১২ মার্চ ২০১৭ইং, রবিবার ২৩টা ২৩মিনিটে থিয়েটার সাস্ট, মিশ্র সংবাদ, সংগঠন ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

মন্তব্যসমূহ

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com