360 x 130 ad code [Sitewide - Site Header]

নির্বাচিতদের ওপর পরাজিতদের হামলা

Share via email

PSS Department Name

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পলিটিক্যাল স্টাডিজ সমিতির (পিএসএস) নির্বাচনে জয়ী প্রার্থীদের ওপর হামলা চালিয়েছে পরাজিত প্রার্থীরা। এ ঘটনায় ১১ জন আহত হয়েছে বলে দাবি করেছে জয়ী প্রার্থীর সমর্থকরা। আহতরা বিশ্ববিদ্যালয়ের মেডিক্যাল সেন্টার থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছে। মঙ্গলবার দুপুরে রাষ্ট্রবিজ্ঞান বিভাগে এ ঘটনা ঘটে। জানা গেছে, সহসভাপতি ও সহকোষাধ্যক্ষ দু’টি পদের জন্য সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত ভোট অনুষ্ঠিত হয়। নির্বাচনে ভিপি পদে বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী সরদার মনসুর আহমদ এবং অন্য পদে তারেক আজিজ জয়ী হন। ফল ঘোষণার পর পর পরাজিত সহ সভাপতি প্রার্থী দেবাশীষ বর্মণ রুবেল এবং সদ্য মাস্টার্স করা শিক্ষার্থী জাকারিয়া মাসুদ ও মাজহারুল ইসলাম সবুজের নেতৃত্বে ভোটের মাধ্যমে নির্বাচিতদের ওপর হামলা চালানো হয়। এ সময় তাদের বাঁচাতে গিয়ে আরো ৯ শিক্ষার্থী আহত হয়। তা ছাড়া অন্য পদগুলো শিক্ষক কর্তৃক মনোনয়নের মাধ্যমে পূর্ণ করা হয়। ভোটে নির্বাচিত সহ সভাপতি সরদার মনসুর আহমদ বিভাগে এ ধরনের ঘটনা আগে কখনো ঘটেনি উল্লেখ করে বলেন, ‘ভোটে হেরে তারা দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়েছে।’ দেবাশীষ বর্মণ আক্রমণের অভিযোগ অস্বীকার করেন। খবর: কালের কণ্ঠ।

প্রাপ্ত শেষ তথ্যমতে, এ বিষয়ে করণীয় সম্পর্কে বিভাগের শিক্ষকবৃন্দ আলোচনা করছেন। গতকাল দুইপক্ষের সাথে সভায় আলোচনা করে কোন সুরাহা করা সম্ভব হয় নি।

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ২ মার্চ ২০১৭ইং, বৃহস্পতিবার ১০টা ২২মিনিটে বিভাগীয়, রাষ্ট্রবিজ্ঞান, সর্বশেষ ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

মন্তব্যসমূহ

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com