360 x 130 ad code [Sitewide - Site Header]

থিয়েটার সাস্ট এর সাংগঠনিক সপ্তাহ শুরু

Share via email

TS Theatre SUST Logo“নাটক নির্মাণ করে যৌবন, নাটক আনবেই অবিনাশী প্লাবন” এই স্লোগানকে সামনে রেখে ১৯৯৭ সালের ৮ ডিসেম্বর যাত্রা শুরু করে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ‘থিয়েটার সাস্ট’। কালের আবর্তে ১৯ বছর পার করে ২০ বছরে পদার্পণ করেছে সংগঠনটি। এরই ধারাবাহিকতায় ২০তম বারের মত সাংগঠনিক সপ্তাহ পালন করছে সংগঠনটি।

রবিবার (১২ ফেব্রুয়ারি) শুরু হওয়া এই নবীনবরণ ও সাংগঠনিক সপ্তাহ চলবে সপ্তাহকাল। বিশ্ববিদ্যালয়ের অর্জুনতলা ‘থিয়েটার সাস্ট’-এর তাবুতে সদস্য ফর্ম পাওয়া যাবে।

এছাড়াও সংগঠনটির নবীনবরণ উপলক্ষে ১ম ও ২য় বর্ষের সকল শিক্ষার্থীর জন্য ১৪ই ফেব্রুয়ারি, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টায় বিশ্ববিদ্যালয়ের সেন্ট্রাল অডিটোরিয়ামে মঞ্চস্থ হবে ‘থিয়েটার সাস্ট’- এর ২৪তম প্রযোজনা ও ১১০ তম প্রদর্শনী “এলেকশান ক্যারিকেচার”।এস এম সোলায়মান রচিত নাটকটি নির্দেশনা দিয়েছেন খোরশেদ আল আমিন তুহিন এবং পুনঃনির্দেশনায় মোঃ ইউসুফ হোসাইন। এতে সহ-নির্দেশনায় আছেন মোঃ সাজু ভূইয়া।

১/১ এবং ২/১ এর শিক্ষার্থীদের কাছে যথাসময়ে নাটকের ফ্রি পাস পৌঁছে দেয়া হবে। এছাড়াও ১/১ এবং ২/১  এর যেকোনো শিক্ষার্থী ‘থিয়েটার সাস্ট’-এর টেন্ট থেকেও ফ্রি পাস সংগ্রহ করতে পারবেন।

এ বিষয়ে থিয়েটার সাস্ট এর সহ-সভাপতি নিপুন সেন বলেন, থিয়েটার সাস্ট এর সদস্য হতে হলে যে পূর্ব অভিজ্ঞতা থাকতে হবে এমন কোনো বাধ্যবাধকতা নেই। অভিনয়, মঞ্চসজ্জা, আলোকসজ্জা, সাংগঠনিক, রূপসজ্জা কিংবা আবহ সংগীত ও বাদ্যযন্ত্র এই ছয়টি বিভাগের যেকোনো এক বা একাধিক বিভাগে আগ্রহীরা থিয়েটার সাস্ট এর সদস্য হতে পারবেন। তিনি আরো বলেন, আগ্রহ, ইচ্ছাশক্তি আর সততাই যথেষ্ট মঞ্চে কাজ করার জন্য।

নবীনবরণ ও সাংগঠনিক সপ্তাহের যেকোনো তথ্যের জন্য যোগাযোগ করা যাবে ০১৯৮৭-৬৮০৪২০ অথবা ০১৬৭৩- ০২৬২৭৫ নাম্বারে।

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ১৩ ফেব্রুয়ারি ২০১৭ইং, সোমবার ১৬টা ৫১মিনিটে থিয়েটার সাস্ট, সংগঠন ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

Leave a Reply

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com