360 x 130 ad code [Sitewide - Site Header]

সাস্টনিউজে সংবাদ প্রকাশের পর ঠিক হল সাস্টিয়ান মেইল

Share via email

সৈয়দ মুক্তাদির আল সিয়াম: sust-new-logo-banner-800x419

একমাস ধরে অচল সাস্টিয়ান মেইল” শিরোনামে সাস্টনিউজে সংবাদ প্রকাশের তিনদিনের মাথায় আজ, রবিবার শাবি শিক্ষার্থীদের সহায়তায় স্টুডেন্ট মেইল সিস্টেমটি ঠিক করা হয়েছে।

গত বৃহস্পতিবার কম্পিউটার এন্ড ইনফরমেশন সেন্টারের পরিচালক অধ্যাপক ডক্টর মোহাম্মদ জহিরুল ইসলামের সাথে আলাপচারিতার পর তিনি রবিবারের মধ্যে এটি ঠিক করার ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন। সে আশ্বাসের প্রেক্ষিতে  কম্পিউটার এন্ড ইনফরমেশন সেন্টারকে এ ব্যাপারে দ্রুত ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন।

আজ দুপুরে কম্পিউটার  বিজ্ঞান ও প্রকৌশল (সিএসই) বিভাগের ২০১০-১১ সেশনের শিক্ষার্থী আবু শাহরিয়ার রাতুল ও ২০১২-১৩ সেশনের শিক্ষার্থী  মশিউর রহমান সিদ্দিকীর সহায়তায় সমস্যাটির সমাধান হয়।

উল্লেখ্য, এর আগেও এদুজনের সহায়তা করার কথা থাকলেও কম্পিউটার সেন্টার নিজেরাই ঠিক করবে বলে জানায়।

গত ২৫ ডিসেম্বর ২০১৬ তারিখের পর থেকে আর কোন মেইল পাওয়া যাচ্ছিলো না। রিসার্চ গেট, এমাজন সহ  শিক্ষা ও গবেষণা বিষয়ক বিভিন্ন সাইটের কোন মেইল না পাওয়ায় ভোগান্তির শিকার হচ্ছিলেন শিক্ষার্থীরা।

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ২৯ জানুয়ারি ২০১৭ইং, রবিবার ২২টা ৪৯মিনিটে কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল, বিভাগীয়, মিশ্র সংবাদ, শীর্ষ সংবাদ, সর্বশেষ, সাস্টনিউজ (SN24) ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

মন্তব্যসমূহ

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com