360 x 130 ad code [Sitewide - Site Header]

‘সেটাই’ আয়োজন করল নৃবিজ্ঞানের শিক্ষার্থীরা

Share via email

nrribiggan-icon-banner-20170119

সাঈদ ইস্তিয়াক:

গত জানুয়ারী ১৬, রোজ সোমবার শাবিপ্রবির নৃবিজ্ঞান বিভাগের ২০ তম ব্যাচের আয়োজন ও অংশগ্রহণে অনুষ্ঠিত হয়ে গেল “সেটাই” ফ্রেন্ডস ক্রিকেট টুর্নামেন্ট- এর ফাইনাল ম্যাচ ও ম্যাচ পরবর্তী এক চমৎকার চড়ুইভাতি।

মূলত, বন্ধুত্ব বিষয়টিকে প্রাধান্য দিয়ে এবং সহমর্মিতার দিকে খেয়াল রেখে ব্যাচের সকলের অংশগ্রহনে এই মিনি ক্রিকেট টুর্নামেন্ট আয়োজিত হয়। এতে অংশ নেয় বুলডোজার, গ্লাডিয়েটর্স, বুশম্যান, গ্রিফিনডোর, ব্লিজার্ড ফাইভ ও স্পার্টাস এই ছয়টি দল। এতে বিশ্ববিদ্যালয়ের ২০১৪-১৫ সেশনের শিক্ষার্থী মেহেদী হাসান তাওহীদের অধিনায়কত্বে ফাইনালে ‘বুশম্যান’ টিমকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় টিম ‘গ্লাডিয়েটর্স’। এ ব্যাপারে টিমের মালিক মার্জিয়া বেগম বলেন, “প্রথমে মাঠে থাকতে হবে বলে ভয় লাগলেও পরবর্তীতে আমার টিমের নৈপুণ্যে আমি অত্যন্ত আনন্দিত।” তিনি তাওহীদ সহ টিমের অন্যান্য খেলোয়াড় সজল কুণ্ডু, রাসেল, নিশাদ, রিংকনের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন। সেই সাথে সকলের সরব উপস্থিতি ও সমর্থনের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এরপর বেগম সিরাজুন্নেসা হলের পার্শ্ববর্তী টিলায় আনন্দঘন পরিবেশে চড়ুইভাতি সম্পন্ন হয়। টুর্নামেন্ট ও চড়ুইভাতিতে সকলের আন্তরিক সাড়া দেয়ায় আয়োজনের আহ্বায়ক দ্বীন ইসলাম সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ১৯ জানুয়ারি ২০১৭ইং, বৃহস্পতিবার ২০টা ৪৩মিনিটে নৃবিজ্ঞান, বিভাগীয়, সর্বশেষ ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

Leave a Reply

300 x 250 ad code innerpage

Recent Entries

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com