728x90 ad code [Sitewide - Site Header]

আন্তঃবিভাগ ক্রিকেট টুর্নামেন্ট শুরু হচ্ছে বুধবার

Share via email

আফজল হোসেন:15969995_903129833157147_1087890319_n
প্রতি বছরের ন্যায় এবারও অনুষ্ঠিত হতে যাচ্ছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আন্তঃবিভাগ ক্রিকেট টুর্নামেন্ট। বুধবার সকাল ৮ টা ৩০ মিনিটে ইংরেজি ও সিইই বিভাগের মধ্যকার ম্যাচের মধ্য দিয়ে টুর্নামেন্টটির যাত্রা শুরু হবে।

বিভিন্ন বিভাগের পড়ুয়া শিক্ষার্থীদের মোট ২৬টি দলের অংশগ্রহনে টুর্নামেন্টে অনুষ্ঠিত হবে মোট ২৫টি ম্যাচ। টুর্নামেন্টের খেলাগুলো অনুষ্ঠিত হবে নকআউট পদ্ধতিতে।

টুর্নামেন্ট চলাকালে প্রতিদিন দু’টি করে ম্যাচ অনুষ্ঠিত হবে। সকাল ৮টা ৩০ মিনিটে প্রথম ম্যাচ এবং দুপুর ১২টা ৩০ মিনিটে দ্বিতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে। ম্যাচগুলো অনুষ্ঠিত হবে টি-২০ ফরম্যাটে।

টুর্নামেন্টটি আয়োজনের ব্যাপারে শারীরিক শিক্ষা দপ্তরের উপ-পরিচালক চৌধুরী সউদ-বিন-আম্বিয়া জানান, ছাত্রদেরকে খেলায় অন্তর্ভুক্ত করার লক্ষ্যে প্রতি বছরই এই ধরণের টুর্নামেন্টের আয়োজন করা হয়। ছাত্র উপদেষ্টা নির্দেশনার নেতৃত্বে ইতিমধ্যে একটি বাছাই কমিটি গঠন করা হয়েছে, যাদের দ্বারা সার্বিক দিক বিবেচনা করে বাছাইকৃতদের পাঠানো হবে আগামী মার্চে বিকেএসপিতে অনুষ্ঠিতব্য গেমসে শাবিপ্রবির প্রতিনিধিত্ব করতে। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, এবার খেলোয়াড় কোটা চালু হওয়াতে আগামীতে দেশের ক্রীড়াঙ্গনে দেখা যেতে পারে সাস্টিয়ানদেরও! একইসাথে খেলোয়াড়দেরকে মাঠে খেলোয়াড় সুলভ আচরন করার কথা বলা হয়েছে। মাঠে আম্পায়ারদের সাথে অখেলোয়াড় সুলভ আচরন করা হলে ঐ খেলোয়াড় এবং তার ডিপার্টমেন্টকে টুর্নামেন্ট থেকে বাদ দেওয়া হবে বলেও জানান তিনি। এই টুর্নামেন্ট সফল করার জন্য সকলের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন তিনি।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন উপাচার্য অধ্যাপক ডক্টর মোঃ আমিনুল হক ভূইয়া।

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ১০ জানুয়ারি ২০১৭ইং, মঙ্গলবার ২৩টা ৩১মিনিটে ক্যাম্পাস লাইফ, খেলাধূলা, খেলাধূলা ও সাংস্কৃতিক কার্যক্রম, মিশ্র সংবাদ, সর্বশেষ ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

মন্তব্যসমূহ

Photo Gallery

প্রধান সম্পাদকঃ কর্ণ বিক্রমাদিত্য, সম্পাদকঃ সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদকঃ সুপর্ণ্য মৌ

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের Copyright © 2013, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com