360 x 130 ad code [Sitewide - Site Header]

ক্লাস চালুর আন্দোলন, দাবী মেনে নিল প্রশাসন

Share via email

15658680_1818477298430958_2022045823_o
সাস্টনিউজ ডেস্ক:

সাস্টনিউজের প্রতিনিধিদের থেকে মাত্র পাওয়া খবর অনুযায়ী আন্দোলনকারীদের দাবী মেনে নিয়ে আজ থেকে ক্লাস পরীক্ষা চালু করে দিয়েছে প্রশাসন।

আজ ২২ তারিখ সকালে সিন্ডিকেটের সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয়। আন্দোলনকারীদের এই সিদ্ধান্ত জানান সিন্ডিকেট সদস্য কবির হোসেন। এসময় সেখানে উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ ডক্টর ইলিয়াস উদ্দীন বিশ্বাস, ভৌত বিজ্ঞান অনুষদের ডিন ডক্টর সাবিনা ইসলাম ও রেজিস্ট্রার মহোদয়।

এছাড়াও, ডিসেম্বর ২৫ তারিখ থেকে বৈধ ছাত্রদের হলে ঢুকতে দেয়া হবে।

টানা চব্বিশ ঘণ্টার সক্রিয় আন্দোলনে অর্জিত বিজয়ে উল্লসিত আন্দোলনকারীরা।

বিজয় শেষে আন্দোলনকারীদের পক্ষ থেকে বলা হয়, পূর্বের ভর্তি জালিয়াতি চেষ্টায় মূল হোতাদের আড়াল করা সংক্রান্ত যে আন্দোলন, সেটি অব্যাহত থাকবে। এছাড়াও পুর ও পরিবেশ কৌশল বিভাগের অধ্যাপক ডক্টর জহির বিন আলম একই বিভাগের একজন শিক্ষার্থীকে আন্দোলন করার কারণে অ্যাকাডেমিকভাবে হেনস্থা করার হুমকি দিয়েছেন বলে দাবী করা হয়। তাঁর বিরুদ্ধে সিন্ডিকেটে অভিযোগ দায়ের করা হবে। সে অভিযোগের ভিত্তিতে যথাযথ ব্যবস্থা না নেয়া হলে  তাঁর বিরুদ্ধেও আন্দোলন করা হবে।

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ২২ ডিসেম্বর ২০১৬ইং, বৃহস্পতিবার ১১টা ৩৫মিনিটে রাজনীতি, শীর্ষ সংবাদ, সক্রিয় সাধারণ শিক্ষার্থী, সর্বশেষ ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

মন্তব্যসমূহ

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: কর্ণ বিক্রমাদিত্য, বার্তা সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com