360 x 130 ad code [Sitewide - Site Header]

“জিইবি কালচারাল ফেস্ট” শুক্রবার

Share via email

সৈয়দ মুক্তাদির আল সিয়ামঃ 15319274_901920163273895_9022774882052459919_n

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের (জিইবি) এক যুগপূর্তি উৎসব ও পুনর্মিলনী অনুষ্ঠানে কাল থাকছে “জিইবি কালচারাল ফেস্ট“।

বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে বিকেল ৪ টায় শুরু হবে এই সাংস্কৃতিক সন্ধ্যা। আয়োজনটি সকলের জন্য উন্মুক্ত থাকবে।

জিইবি বিভাগের শিক্ষক এবং শিক্ষার্থীদের অংশগ্রহণে  নানা আয়োজনে সাজানো হয়েছে অনুষ্ঠানটি। আয়োজন সম্পর্কে জানতে চাইলে বিভাগের মাস্টার্স ১ম বর্ষে অধ্য্যনরত শিক্ষার্থী ও শিকড়ের প্রাক্তন সভাপতি জেনিফার কাইয়ুম অমি বলেন, ” ক্যাম্পাস- কখনও আড্ডা, প্রিয়জন আর বন্ধুদের পাল্লায় পড়ে রেসাল্টে ধ্বস, কখনও কখনও ছোট ছোট খুনসুটিতে প্রাণবন্ত সময়… তার মাঝেই বাস্তবতা… তবু ফিরে আসার হাতছানি… কেউ আবার হতাশায় আর অস্থিতিশীল হয়ে ভুল পথে হারায় নিজেকে। হালের ফ্যাশন ভুলিয়ে দেয় প্রাচীন সামাজিক জীবনধারা। তবুও জীবন… এই নিয়েই আমাদের আয়োজন।”

এছাড়া এদিন  বিভাগের শিক্ষক-শিক্ষার্থীদের অংশগ্রহণে প্রীতি ক্রিকেট ম্যাচ আয়োজিত হওয়ার কথা রয়েছে। ৩ ডিসেম্বর থাকছে বনভোজন এবং সন্ধ্যায় হ্যান্ডবল গ্রাউন্ডে এস আই টুটুল, ধ্রুবতারা ব্যান্ড এবং লুইপার অংশগ্রহণে উনমুক্ত কনসার্ট। জমকালো আয়োজনের সমাপ্তি ঘটবে আগামী শনিবার।

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ১ ডিসেম্বর ২০১৬ইং, বৃহস্পতিবার ২৩টা ৫৯মিনিটে জিন প্রকৌশল ও জৈবপ্রযুক্তি (GEB), বিভাগীয়, মিশ্র সংবাদ, শিক্ষাঙ্গনে জীবনযাত্রা, সর্বশেষ ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

Leave a Reply

300 x 250 ad code innerpage

Recent Entries

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com