360 x 130 ad code [Sitewide - Site Header]

শাবির জিইবি বিভাগের যুগপূর্তি উৎসব ও পুনর্মিলনী অনুষ্ঠান শুরু আগামীকাল

Share via email

SUST

চ্যালেঞ্জ অ্যান্ড ইনোভেশন অব বায়োটেকনোলজিস্ট ইন বাংলাদেশ’ স্লোগানকে সামনে রেখে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের (জিইবি) এক যুগপূর্তি উৎসব ও পুনর্মিলনী অনুষ্ঠান আগামীকাল বৃহস্পতিবার শুরু হচ্ছে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. ইলিয়াস উদ্দিন বিশ্বাস, জিইবি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. আবুল কালাম আজাদ, কিনোট স্পিকার হিসেবে থাকবেন বাংলাদেশ পরমাণু শক্তি নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের চেয়ারম্যান ড. নঈম চৌধুরী এবং জেনিথ ফার্মাসিউটিক্যালস লিমিটেডের এমডি ড. মো. বেলাল উদ্দিন আহমদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন শাবি উপাচার্য অধ্যাপক ড. আমিনুল হক ভূইয়া।

তিন দিনব্যাপী অনুষ্ঠানের প্রথম দিন ১ ডিসেম্বর থাকছে র‍্যালী, কেন্দ্রীয় মিলনায়তনে সায়েন্টিফিক সেশন, জব ফেয়ার,আলোচনা সভা, ২ ডিসেম্বর থাকছে সিলেট নগরীতে ট্রাক র‍্যালী, বিভাগের শিক্ষক-শিক্ষার্থীদের অংশগ্রহণে ক্রিকেট ম্যাচ ও কেন্দ্রীয় মিলনায়তনে উন্মুক্ত সাংস্কৃতিক সন্ধ্যা এবং তৃতীয় দিন ৩ ডিসেম্বর থাকছে বনভোজন এবং সন্ধ্যায় হ্যান্ডবল গ্রাউন্ডে এস আই টুটুল, ধ্রুবতারা ব্যান্ড এবং লুইপার অংশগ্রহণে উনমুক্ত কনসার্ট।

জমকালো আয়োজনের সমাপ্তি ঘটবে আগামী শনিবার। বুধবার আয়োজক কমিটির আহ্বায়ক ও জিইবি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আব্দুল্লাহ আল মামুন সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ৩০ নভেম্বর ২০১৬ইং, বুধবার ২৩টা ১৪মিনিটে জিন প্রকৌশল ও জৈবপ্রযুক্তি (GEB), বিভাগীয়, মিশ্র সংবাদ, শিক্ষাঙ্গনে জীবনযাত্রা, সর্বশেষ ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

Leave a Reply

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com