360 x 130 ad code [Sitewide - Site Header]

‘কেমি-কার রেইস’-এ শাবিপ্রবি তৃতীয়

Share via email

cep-2016-11-20-11-18-10

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে (বুয়েট) অনুষ্ঠিত কেমি-কার রেস প্রতিযোগীতায় প্রথমবার অংশ নিয়েই বাজিমাত করেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দল ‘সাস্ট ড্রিম চেজার’। বেশ কয়েকটি দলকে পেছনে ফেলে তৃতীয় স্থান অর্জন করেছে শাবির তরুণরা। দলটি বিশ্ববিদ্যালয়ের রাসায়নিক প্রকৌশল ও পলিমার বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী আহসানুল হক, নাহিদ হাসান অয়ন, ওমর ফারুক, মুনকীর ইয়ামিন ও ওয়াহিদ নুর-এর সমন্বয়ে গঠিত।

গত শুক্রবার বুয়েটে প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হয়। এ প্রতিযোগিতায় বুয়েট থেকে ১১ টি, শাবি থেকে চারটি টিম অংশ নেয়। প্রতিযোগীতার কেমি-কার-রেস এ প্রথম হয় বুয়েটের টিম চিরন্তন, ২য় হয় একই বিশ্ববিদ্যালয়ের টিম বোল্ট। খবর ও ছবি: ক্যাম্পাসলাইভ।

উল্লেখ্য, একই দিনে শাবিপ্রবির প্রতিনিধি হিসেবে একটি নাট্যসংগঠন বুয়েটের নাট্যমঞ্চে নাটক প্রদর্শনী করে। মেধায় ও সংস্কৃতিতে এভাবেই শাবিপ্রবির তরুণেরা শাবিপ্রবির বাইরেও নিজেদের অগ্রযাত্রার স্বাক্ষর রেখে যাচ্ছেন।

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ২০ নভেম্বর ২০১৬ইং, রবিবার ১৩টা ৩৯মিনিটে বিভাগীয়, রাসায়নিক কৌশল ও পলিমার বিজ্ঞান (CEP), শাবিপ্রবির অর্জন, শীর্ষ সংবাদ, সর্বশেষ ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

Leave a Reply

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com