360 x 130 ad code [Sitewide - Site Header]

‘কেমি-কার রেইস’-এ শাবিপ্রবি তৃতীয়

Share via email

cep-2016-11-20-11-18-10

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে (বুয়েট) অনুষ্ঠিত কেমি-কার রেস প্রতিযোগীতায় প্রথমবার অংশ নিয়েই বাজিমাত করেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দল ‘সাস্ট ড্রিম চেজার’। বেশ কয়েকটি দলকে পেছনে ফেলে তৃতীয় স্থান অর্জন করেছে শাবির তরুণরা। দলটি বিশ্ববিদ্যালয়ের রাসায়নিক প্রকৌশল ও পলিমার বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী আহসানুল হক, নাহিদ হাসান অয়ন, ওমর ফারুক, মুনকীর ইয়ামিন ও ওয়াহিদ নুর-এর সমন্বয়ে গঠিত।

গত শুক্রবার বুয়েটে প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হয়। এ প্রতিযোগিতায় বুয়েট থেকে ১১ টি, শাবি থেকে চারটি টিম অংশ নেয়। প্রতিযোগীতার কেমি-কার-রেস এ প্রথম হয় বুয়েটের টিম চিরন্তন, ২য় হয় একই বিশ্ববিদ্যালয়ের টিম বোল্ট। খবর ও ছবি: ক্যাম্পাসলাইভ।

উল্লেখ্য, একই দিনে শাবিপ্রবির প্রতিনিধি হিসেবে একটি নাট্যসংগঠন বুয়েটের নাট্যমঞ্চে নাটক প্রদর্শনী করে। মেধায় ও সংস্কৃতিতে এভাবেই শাবিপ্রবির তরুণেরা শাবিপ্রবির বাইরেও নিজেদের অগ্রযাত্রার স্বাক্ষর রেখে যাচ্ছেন।

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ২০ নভেম্বর ২০১৬ইং, রবিবার ১৩টা ৩৯মিনিটে বিভাগীয়, রাসায়নিক কৌশল ও পলিমার বিজ্ঞান (CEP), শাবিপ্রবির অর্জন, শীর্ষ সংবাদ, সর্বশেষ ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

মন্তব্যসমূহ

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com