360 x 130 ad code [Sitewide - Site Header]

জিইবি বিভাগের যুগপূর্তি ও পুনর্মিলনী ডিসেম্বর ১-৩

Share via email

সাস্টনিউজ ডেস্ক:

‘চ্যালেঞ্জ এন্ড ইনোভেশন অব বায়োটেকনোলজিস্ট ইন বাংলাদেশ’ এ স্লোগানকে সামনে রেখে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ‘জিন প্রকৌশল ও জৈব প্রযুক্তি (জিইবি)’ বিভাগের এক যুগপূর্তি উৎসব ও পুনর্মিলনী অনুষ্ঠান আগামী ডিসেম্বর ১-৩ অনুষ্ঠিত হবে। শনিবার বেলা ১২টায় শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান জিইবি বিভাগের সহযোগী অধ্যাপক ডক্টর আব্দুল্লাহ আল মামুন।

geb_2016_press-conference

লিখিত বক্তব্যে তিনি জানান, তিন ব্যাপী অনুষ্ঠানের প্রথম দিন ডিসেম্বর ১ থাকছে শোভাযাত্রা, কেন্দ্রীয় মিলনায়তনে বৈজ্ঞানিক সেশন, চাকরী মেলা; ডিসেম্বর ২ থাকছে সিলেট নগরীতে ট্রাক শোভাযাত্রা, বিভাগের শিক্ষক-শিক্ষার্থীদের অংশগ্রহণে কেন্দ্রীয় মিলনায়তনে সাংস্কৃতিক সন্ধ্যা এবং তৃতীয় দিন ডিসেম্বর ৩ থাকছে বার-বি-কিউ, বনভোজন এবং হ্যান্ডবল গ্রাউন্ডে এস আই টুটুলের অংশগ্রহণে ধ্রুবতারা ব্যান্ডের উন্মুক্ত কনসার্ট।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী ইয়াফেস ওসমান এবং সভাপতিত্ব করবেন উপাচার্য অধ্যাপক ডক্টর আমিনুল হক ভূইয়া।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন সহযোগী অধ্যাপক ডক্টর কামরুল ইসলাম, ডক্টর মো. জাকির হোসেন, ডক্টর মো. ফারুক মিয়া, ডক্টর মো. জাহাঙ্গীর আলম, প্রভাষক মো. হাম্মাদুল ইসলাম, সাবরিন সুহানী প্রমুখ।

তিন দিন ব্যাপী এই আয়োজনে শিরোনাম পৃষ্ঠপোষক হিসেবে থাকছে দেশের অন্যতম শিল্প গ্রুপ ‘প্রাণ-আর এফ এল’ গ্রুপ।

প্রসঙ্গত, ২০০৪ সালে যাত্রা শুরু করে জিইবি বিভাগ। যাত্রা শুরুর পর এ পর্যন্ত ৭টি ব্যাচের দুই শতাধিক শিক্ষার্থী তাদের স্নাতক সম্পন্ন করেন।

এই আয়োজনের মিডিয়া পার্টনার হিসেবে থাকছে সাস্টনিউজ টোয়েন্টি ফোর ডট কম।

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ১৯ নভেম্বর ২০১৬ইং, শনিবার ২২টা ৪৪মিনিটে জিন প্রকৌশল ও জৈবপ্রযুক্তি (GEB), বিভাগীয়, সর্বশেষ ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

Leave a Reply

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com