360 x 130 ad code [Sitewide - Site Header]

শাবিপ্রবি শিক্ষার্থীর অকাল মৃত্যু

Share via email

কিডনিজনিত সমস্যায় আক্রান্ত হয়ে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। অকালে মৃত্যুবরণ করা ওই শিক্ষার্থীর নাম রোমানা শারমীন চামেলী। সে বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের দ্বিতীয় বর্ষ সেমিস্টারের শিক্ষার্থী।

বুধবার ভোর পাঁচটার দিকে নগরীর সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মৃত্যবরণ করে।

কর্তব্যরত ডাক্তাররা জানান, কিডনীতে সমস্যা থাকায় তাঁর মৃত্যু ঘটে থাকতে পারে।

রোমানা শারমীন চামেলীর বড় ভাই তুহিন বলেন, কয়েকদিন থেকে সে অসুস্থ ছিল। স্বাভাবিক অসুস্থতা মনে করে তেমন গুরুত্ব দেওয়া হয়নি। অবস্থার অবনতি হলে মঙ্গলবার তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে ডাক্তাররা বেশ কয়েকটি টেস্ট দেয়। তবে টেস্টের ফলাফল আসার আগেই তার মৃত্যু ঘটে।

বুধবার বিকেল বাদ আসর নগরীর নয়াসড়ক মসজিদে রোমানার জানাযা করে মানিকপীর রোডস্থ কবর স্থানে তাকে দাফন করা হয়।

এদিকে রোমানা শারমীন চামেলীর অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক ও ভারপ্রাপ্ত প্রক্টর অধ্যাপক ড. রাশেদ তালুকদার, সহকারী প্রক্টর সামিউল ইসলাম. সহকারী প্রক্টর শাকিল ভূঁইয়া,পরিবহন প্রশাসক ড. জহির বিন আলম, বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. ফারজানা সিদ্দিকা, সহকারী অধ্যাপক সরকার সোহেল রানাসহ বিভাগের অন্যান্য শিক্ষক-শিক্ষার্থীরা।

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ১৩ অক্টোবর ২০১৬ইং, বৃহস্পতিবার ৮টা ৪৬মিনিটে বাংলা, শোক সংবাদ, সর্বশেষ ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

Leave a Reply

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com