360 x 130 ad code [Sitewide - Site Header]

সমাপ্ত হল ‘পাবলিক অ্যাডমিনিস্ট্রেশন চ্যালেঞ্জার্‌স কাপ’

Share via email

সুপর্ণ্য মৌ:

image-40609-1475674296

জমজমাট আয়োজনে শেষ হল গত সেপ্টেম্বর ২৮ তারিখে শুরু হওয়া লোক প্রশাসন চ্যালেঞ্জারস কাপ-২০১৬ (সিজন-২)। পূর্বনির্ধারিত সময় অনুযায়ী বিশ্ববিদ্যালয়ের হ্যান্ডবল মাঠে টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলে এক্স-মাফিয়া এবং দ্য রেকলেস। মুক্তমঞ্চেও ছিল উৎসুক দর্শকদের ভিড়।

টান টান উত্তেজনায় ম্যাচ শুরু হয়, যার পরিণতিও প্রথমার্ধে দেখা যায়। এক্স-মাফিয়া দুর্দান্ত কিছু শট নিলেও রেকলেসের বিস্ময় জাগানিয়া গোলরক্ষক প্রশান্ত সব প্রচেষ্টা ব্যর্থ করে দেন। পুরো টুর্নামেন্ট জুড়েই তিনি দুর্দান্ত সব ‘সেভ’ করে তার প্রতিভা প্রদর্শন করেছেন। রেকলেসও বল জালে জড়ানোতে ব্যর্থ হয় কয়েকবার। ফলাফল – গোলশূন্য প্রথমার্ধ।

দ্বিতীয়ার্ধে স্বাভাবিকভাবেই আক্রমণের মাত্রা বাড়িয়ে দেন উভয় দলের খেলোয়াড়গণ। এরই সুবাদে ডি-বক্সের ভেতরে রেকলেসের এক খেলোয়াড়ের হ্যান্ডবলের কারণে পেনাল্টি পেয়ে যায় মাফিয়া। পেনাল্টি কিকে গোল করে ম্যাচের একমাত্র গোল করেন এক্স-মাফিয়া দলের দলনেতা সাব্বির।

খেলাশেষে বিভাগের শ্রেণীকক্ষে এক পুরস্কার বিতরণী উৎসবের আয়োজন করা হয়। এসময় উপস্থিত ছিলেন বিভাগীয় প্রধান জনাব শফিকুল ইসলাম, প্রতিযোগিতার আহ্বায়ক সহকারী অধ্যাপক ফখরুল ইসলাম, সহযোগী অধ্যাপক ডক্টর শামীমা তাসনীম, সহকারী অধ্যাপক আশরাফ সিদ্দিকী, ইসমত আরা, মো: সামিউল ইসলাম সহ বিপুল পরিমাণ শিক্ষার্থী এবং সাধারণ দর্শক।

বিভিন্ন শ্রেণীতে অংশগ্রহণকারী আটান্নজন খেলোয়াড়ের মধ্যে পুরষ্কার বিতরণ করা হয়। প্রত্যেক দলই অংশগ্রহণমূলক একটি  করে সার্টিফিকেট পায়। ম্যান অব দ্যা ফাইনাল হন এমএইচ সাব্বির। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় আদনান রহমান, তিন গোল করে সর্বোচ্চ গোলদাতা হন ফারুক সুমন এবং সেরা গোল রক্ষকের পুরস্কার ওঠে প্রশান্ত সরকারের হাতে। একটিও কার্ড না পেয়ে প্রতিযোগিতার পাঁচটি দলের মধ্য থেকে ‘ফেয়ার প্লে টিম’ হিসেবে মনোনীত হয় অলিম্পাস সেভেন।

উল্লেখ্য, খেলাটিতে বিভিন্নভাবে সহায়তা করেন ‘স্পোর্টস সাস্ট’ এর বর্তমান ও প্রাক্তন সদস্যবৃন্দ।

একনজরে লোকপ্রশাসন চ্যালেঞ্জার্স কাপের পয়েন্ট টেবিল:
[standings league_id=3 template=extend logo=false]

একনজরে লোকপ্রশাসন চ্যালেঞ্জার্স কাপের ম্যাচসমূহের ফলাফল:
[matches league_id=3 mode=all]

 

আরও পড়ুন:

টুর্নামেন্টের শুভ সূচনা
নিভে যাওয়ার আগে জ্বলে উঠল দুই দল

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ৬ অক্টোবর ২০১৬ইং, বৃহস্পতিবার ২০টা ৪৯মিনিটে বিভাগীয়, লোক প্রশাসন, সর্বশেষ ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

Leave a Reply

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com