360 x 130 ad code [Sitewide - Site Header]

স্পোর্টস সাস্ট চ্যাম্পিয়নস লীগ (সিজন ৫) এর ফাইনাল অনুষ্ঠিত

Share via email

সাস্টনিউজ ডেস্ক:

মাহা স্পোর্টস সাস্ট চ্যাম্পিয়নস লীগ ২০১৫-১৬ (সিজন ৫) এর ফাইনাল অনুষ্ঠিত হয় বৃহস্পতিবার শাবিপ্রবির হ্যাণ্ডবল গ্রাউণ্ডে। এতে মুখোমুখি হয় এফসি হুদাই এবং জোয়াস।

খেলার প্রথমার্ধে এফসি হুদাই নোমান গোল করে ১-০ এগিয়ে থাকে। দ্বিতীয়ার্ধে জোয়াসের হয়ে সানিম সমতাসূচক গোল করে। খেলার অতিরিক্ত ১০ মিনিটের খেলা ১-১ গেলে শেষ হলে খেলা টাইব্রেকারে গড়ায়। টাইব্রেকারে ৮-৭ গোলে এফসি হুদাই জয়লাভ করে।

মাহা স্পোর্টস সাস্ট চ্যাম্পিয়নস লীগ ২০১৫-১৬ (সিজন ৫) এর পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ডক্টর আমিনুল হক ভূঁইয়া, বিশেষ অতিথি হিসেবে ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি, বাংলাদেশ ফুটবল ফেডারেশন একাডেমীর সাংগঠনিক সম্পাদক, বাফুফের সদস্য, মাহার সত্তাধিকারি মাহি উদ্দিন সেলিম। এছাড়াও উপস্থিত ছিলেন সহকারী প্রক্টর, হল এর প্রভোষ্ট ও অন্যান্য শিক্ষকবৃন্দ সহ আরো অনেকে।

 

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ২৪ সেপ্টেম্বর ২০১৬ইং, শনিবার ০টা ৪১মিনিটে সংগঠন, সর্বশেষ, স্পোর্টস সাস্ট ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

মন্তব্যসমূহ

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com