360 x 130 ad code [Sitewide - Site Header]

ছিনতাইকারীর ছুরিকাঘাতে শাবি শিক্ষার্থী আহত

Share via email

নওরোজ কোরেশী দীপ্ত:

ফারহান তানভীর প্রিয়ন্ত

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ফারহান তানভীর প্রিয়ন্ত ছিনতাইকারীদের ছুরিকাঘাতে আহত হয়েছেন। তিনি পেট্রোলিয়াম ও খনিকৌশল বিভাগের প্রথম বর্ষ দ্বিতীয় সেমিস্টারের শিক্ষার্থী।

হাসপাতালে উপস্থিত তার সহপাঠীদের কাছ থেকে জানা যায়, মঙ্গলবার ভোর পাঁচটায় রিক্সাযোগে তিনি ও তার সহপাঠী মাহফুজুর রহমান নাফি কদমতলী বাস টার্মিনাল হতে নিজ ক্যাম্পাসে রওনা হন। পথিমধ্যে লামাবাজারে তারা ৪-৫ জন ছিনতাইকারীর কবলে পড়েন। তারা রিক্সার গতিরোধ করে প্রিয়ন্তকে ছুরিকাঘাত করে এবং তার মোবাইল ও টাকা ছিনতাই করে নিয়ে যায়। মাহফুজুর রহমান নাফি এ ঘটনায় কোন রকম আঘাতপ্রাপ্ত হন নি।

প্রিয়ন্ত এর সাথে কথা বলে জানা যায়, তিনি আহত হলে তার সেই সহপাঠী তাকে দ্রুত হাসপাতালে নিয়ে আসেন। দুই বাহুতে ও বাম পায়ে তিনি আঘাত প্রাপ্ত হন। তার মধ্যে বাম পায়ের আঘাত গুরুতর। তিনি বর্তমানে ওসমানী মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন।

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ২০ সেপ্টেম্বর ২০১৬ইং, মঙ্গলবার ২২টা ৫৯মিনিটে দুর্ঘটনা, পেট্রোলিয়াম ও খনিকৌশল (PME) ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

মন্তব্যসমূহ

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com