360 x 130 ad code [Sitewide - Site Header]

ট্যুরিস্ট ক্লাব সাস্ট : এবারের ন্যাশনাল ট্যুর সাজেক ভ্যালীতে

Share via email

মুক্তাদিরুল ইসলাম:

sajek vally220160422103509
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভ্রমণ বিষয়ক একমাত্র সংগঠন ট্যুরিস্ট ক্লাব সাস্ট আগামী ২ সেপ্টেম্বর আয়োজন করছে ন্যাশনাল ট্যুরের। এবারের স্থান বাংলাদেশের অন্যতম আকর্ষণীয় ও মনোমুগ্ধকর জায়গা রাঙ্গামাটি জেলার সাজেক ভ্যালী। এতে বরাবরের মতই শাবিপ্রবি শিক্ষার্থী ছাড়াও অন্যরা অংশগ্রহণ করতে পারবেন।

বিস্তারিতভাবে এবারের ট্যুরে ভ্রমনের স্থান সমূহ হল সাজেক ভ্যালী, আলুর টিলা, রুইলুই পাড়া ও রিসাং ঝর্না। এই ট্যুরে ‘টুরিস্ট ক্লাব সাস্ট’ বিভিন্ন স্থানে সর্বোপরি ৪ দিন ৫ রাত অবস্থান করবে। ২ সেপ্টেম্বর ২০১৬ থেকে ৫ সেপ্টেম্বর ২০১৬ ব্যাপী এই ট্যুরের জন্য রেজিস্ট্রেশান ফি নির্ধারণ করা হয়েছে সর্বনিম্ন ১০০০ টাকা । ট্যুরের ফি ধার্য করা হয়েছে যথাক্রমে ক্লাব মেম্বারদের জন্য ৩৬৫০ টাকা, নন-মেম্বারদের জন্য ৩৮৫০ টাকা এবং নন-সাস্টিয়ানদের জন্য ৩৯৫০ টাকা।

সাজেকে ভ্রমণপিপাসুদের উদ্দেশ্যে যদি বলা হয়, সাজেক হলো দুপাশে আকাশচুম্বী পাহাড়ের বুকে উদ্ধত শিখর তুলে দাঁড়িয়ে থাকা বৃক্ষরাজির মেলা। মেঘের রাজ্যে দূরের পাহাড়ে মেঘের গড়াগড়ি দেখতে পারা যায় এখান থেকে।  ভৌগলিক অবস্থান রাঙামাটিতে হলেও যাতায়াতের সহজ পথ খাগড়াছড়ি। রাঙামাটির অনেকটা অংশই দেখে যায় সাজেক ভ্যালি থেকে। বাঘাইছড়ি উপজেলা থেকে ৩০ কিলোমিটারের দুরের সাজেকের পুরোটাই পাহাড়ে মোড়ানো পথ। এছাড়াও রয়েছে বর্ণনাতীত প্রাকৃতিক সৌন্দর্য, যা কেবল সশরীরি উপস্থিতিতেই উপলব্ধি করা সম্ভব।

ইভেন্ট লিংকঃ https://www.facebook.com/events/1777843319117829

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ২০ আগস্ট ২০১৬ইং, শনিবার ১৮টা ১১মিনিটে ট্যুরিস্ট ক্লাব, সংগঠন ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

Leave a Reply

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com