360 x 130 ad code [Sitewide - Site Header]

এসিএল (সিজন-৪) এর ফাইনাল আজ

Share via email

সাস্টনিউজ ডেস্ক:
SUST_Color
এন্থ্রোপলজি চ্যাম্পিয়নস লিগ (এসিএল), সিজন-৪ এর ফাইনাল খেলা আজ ১৪ আগস্ট, ২০১৬ তারিখে শাবিপ্রবি’র হ্যান্ডবল গ্রাউন্ডে অনুষ্ঠিত হবে। খেলাটি অনুষ্ঠিত হবে এফসি ট্রব্রিয়ান্ড আইল্যান্ডার্স ও এফসি বিগম্যান এর মধ্যে।
নৃবিজ্ঞান সমিতির সহ সভাপতি আজমল হাসান জানান, আজ বিকেল সাড়ে চারটা থেকে শুরু হবে খেলা। খেলার পরপরই পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হবে। পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত থাকার সদয় সম্মতি জ্ঞাপন করেছেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড: আমিনুল হক ভূঁইয়া। এছাড়াও উপস্থিত থাকবেন নৃবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান ও নৃবিজ্ঞান সমিতির সভাপতি প্রফেসর একেএম মাজহারুল ইসলাম সহ বিভাগের অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থীরা। খেলায় চ্যাম্পিয়ন দল প্রাইজমানি হিসেবে পাবে ২৩,০০০ টাকা ও রানার আপ দল প্রাইজমানি হিসেবে পাবে ১৫,০০০ টাকা।
এটি একটি ফ্র্যাঞ্চাইজিভিত্তিক খেলা তাই খেলায় খেলোয়াড়দের মধ্যে খেলোয়াড়সুলভ আচরণ প্রত্যাশিত বলে আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়।

 

আপডেট: খেলায় বিজয়ী হয় এফসি বিগম্যান। বিশ্ববিদ্যালয়ের হ্যান্ডবল গ্রাউন্ডে বিকেল ৪.৩০ মিনিটে শুরু হয় খেলা। নির্ধারিত ৫০ মিনিটে কোন দলই গোল করতে না পারায় শেষ পর্যন্ত খেলা গড়ায় টাইব্রেকারে। টাইব্রেকারে এফসি বিগম্যানের কাছে ৪-২ গোলে হেরে যায় এফসি ট্রব্রিয়ান্ড আইল্যান্ডার্স।

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ১৪ আগস্ট ২০১৬ইং, রবিবার ০টা ৪৪মিনিটে খেলাধূলা, নৃবিজ্ঞান, বিভাগীয় ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

Leave a Reply

300 x 250 ad code innerpage

Recent Entries

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com