360 x 130 ad code [Sitewide - Site Header]

বন্যাদুর্গতদের সাহায্যার্থে শাবিতে শিকড়ের চ্যারিটি-শো

Share via email

আরাফ আহমদ:shikor

 শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অন্যতম সাংস্কৃতিক সংগঠন শিকড়,বন্যা দূর্গতদের সাহায্যের জন্য আয়োজন করতে যাচ্ছে চ্যারিটি শো। “বরিষ ধরায় বরষা” শিরোনামে আগামী ৮ আগস্ট সন্ধ্যা ৬:৩০ মিনিট এর সময় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে এই চ্যারিটি শো অনুষ্ঠিত হবে।

চ্যারিটি শো’র টিকেটের শুভেচ্ছা মূল্য ধরা হয়েছে ৪০ টাকা। ৩ আগস্ট থেকে বিশ্ববিদ্যালয়ের অর্জুনতলায় শুরু হয়েছে টিকেট বিক্রি, চলবে ৮ আগস্ট পযর্ন্ত এবং শো শুরুর পূর্বে কেন্দ্রীয় মিলনায়তনের সামনে টিকেট পাওয়া যাবে।টিকেট থেকে প্রাপ্ত সম্পূর্ণ অর্থ দিয়ে দেওয়া হবে দেশের উত্তরাঞ্চলের বন্যাদূর্গতদের সহায়তায়।”বরিষ ধরায় বরষায়” থাকবে বরষার গান,বরষাকথনের সাথে নৃত্য প্রভৃতি।

চ্যারিটি শো  সম্পর্কে শিকড়ের সভাপতি নিপুন কুমার নাথ বলেন- ’বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা দেশের প্রথম শ্রেণীর নাগরিক। তাই দেশের দুর্দিনে প্রথমে তাদেরই এগিয়ে আসতে হবে। আমাদের যে যার জায়গা থেকে বতর্মানের উত্তরাঞ্চলের বন্যার্তদের সাহায্য করা উচিৎ।’ তিনি আরও বলেন- ’শিকড় ”বরিষ ধরায় বরষা” অনুষ্ঠানের মাধ্যমে প্রাপ্ত অর্থ উত্তরাঞ্চলের বন্যার্তদের সহযোগিতায় ব্যয় করবো। সকলের আমন্ত্রন রইলো মনোজ্ঞ অনুষ্ঠান উপভোগ করার জন্য এবং বন্যার্তদের সহায়তায় এগিয়ে আসার জন্য।’

উল্লেখ্য, গত কয়েক সপ্তাহ ধরে দেশের উত্তরাঞ্চলে বিভিন্ন জেলায় দেখা দিয়েছে বন্যা।পানিবন্দী হয়ে পরেছে লক্ষ লক্ষ মানুষ, তলিয়ে গেছে ফসলের জমি, দেখা দিয়েছে বিশুদ্ধ পানি ও খাদ্যের তীব্র সংকট, বন্ধ হয়ে গিয়েছে শিক্ষা প্রতিষ্ঠান, বিচ্ছিন্ন হয়ে পড়েছে যোগাযোগ ব্যবস্থা।

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ৪ আগস্ট ২০১৬ইং, বৃহস্পতিবার ১টা ১২মিনিটে মিশ্র সংবাদ, শিকড়, সংগঠন, সর্বশেষ ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

Leave a Reply

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com