360 x 130 ad code [Sitewide - Site Header]

সমাজবিজ্ঞান বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনঃ আহ্বায়ক কমিটি গঠন

Share via email

বিশেষ সংবাদদাতাঃ

 

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠনের উদ্যোগ নেয়া হয়েছে। প্রথম ব্যাচের গ্র্যাজুয়েট মো. শাফায়েত হোসেনের (শাখা প্রধান, কমার্সিয়াল ব্যাংক অব সিলন পিএলসি, সিলেট)  সভাপতিত্বে এবং মো. নাসির উদ্দীন ফারুক (সহকারী পরিচালক, পার্টনার ইন হেলথ অ্যান্ড ডেভেলপমেন্ট) ও মো. ফয়জুর রহমান শহীর (ব্যবস্থাপক, কৃষি ব্যাংক, ছাতক শাখা) পরিচালনায় সম্প্রতি বিভাগের প্রথম পুনর্মিলনী অনুষ্ঠানে অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠনের লক্ষ্যে একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

প্রথম ব্যাচের গ্র্যাজুয়েট রাশেদুল হককে (ব্যবসায়ী) আহ্বায়ক, তপন ভট্টাচার্য (সহযোগী অধ্যাপক, কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ),  উৎপলা দাস পম্পাকে (প্রোগ্রাম অফিসার, গণস্বাক্ষরতা অভিযান) যুগ্ম-আহ্বায়ক এবং চতুর্থ ব্যাচের শিক্ষার্থী মো. আনোয়ার হোসেনকে (সহযোগী অধ্যাপক, শাবি) সদস্য-সচিব করে মোট ১১ সদস্যের ওই কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন- এন. আলম মিল্টন (ডেপুটি প্রোগ্রাম ম্যানেজার-রিসার্চ এন্ড পলিসি, টিআইবি), হাসান ইকবাল (সিনিয়র কমিউনিকেশন অফিসার, এডুকেশন অ্যান্ড ডেভেলপমেন্ট ফাউন্ডেশন-এডুকো), আলী মুর্শেদ খান (উপ-ব্যবস্থাপক, রিক্রুটমেন্ট, তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিঃ), আল আমীন রাব্বি (সহকারী অধ্যাপক, শাবি), মো. আলমগীর (রিজিওনাল কো-অর্ডিনেটর, ডেমোক্রেসি ওয়াচ), সায়েদ আব্দুল্লাহ যীশু (সিনিয়র অফিসার, পূবালী ব্যাংক লিমিটেড) ও হুমায়ুন কবীর (এক্সিকিউটিভ অফিসার, স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড)।

আহ্বায়ক কমিটি আগামী ডিসেম্বরের মধ্যে অ্যালামনাই ডাটাবেজ তৈরি, গঠনতন্ত্র প্রণয়ন, পূর্ণাঙ্গ কমিটি গঠন ও ঘোষণা এবং আনুষ্ঠানিকভাবে নবগঠিত কমিটির নিকট দায়িত্ব হস্তান্তর করবে বলে জানা গেছে।

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ২৩ মে ২০১৬ইং, সোমবার ২১টা ১৫মিনিটে শিক্ষাঙ্গনে জীবনযাত্রা, শীর্ষ সংবাদ, সমাজ বিজ্ঞান, সর্বশেষ ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

Leave a Reply

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com