360 x 130 ad code [Sitewide - Site Header]

শুরু হলো পরিসংখ্যান বিভাগের স্পোর্টস উইক

Share via email

মুক্তাদিরুল ইসলামঃ

13046357_608500989303119_1093141160_n

মাত্র শেষ হয়েছে পরিসংখ্যান বিভাগের বিভিন্ন সেমিস্টারের ফাইনাল পরীক্ষা। ছাত্র-শিক্ষক সবাই এ মুহুর্তে অনেকটা চাপমুক্ত। তাই পরের সেমিস্টারের ক্লাস শুরু হওয়ার আগ পর্যন্ত এই এক সপ্তাহকে স্পোর্টস উইক বলে ঘোষণা করেছে শা. বি. প্র. বি. পরিসংখ্যান বিভাগ।

এবারের স্পোর্টস উইকে বরাবরের মতই আউটডোর গেইমস গুলোর মাঝে থাকছে ফুটবল আর ইনডোর গেইমসের মাঝে থাকছে দাবা, লুডো, কার্ড (টোয়েন্টি নাইন), ডার্ট, পেনাল্টি শুটআউট, বালিশ খেলা ও ক্যারাম। সেই সাথে সাইবার গেইমস ভক্তদের জন্য থাকছে ফিফা ১৪ ও মোস্ট ওয়ান্টেড।

এ সম্পর্কে পরিসংখ্যান বিভাগের বিভাগীয় প্রধান ড. আহমদ কবীরের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন- “এ ধরণের খেলাধুলার আয়োজন ছাত্র ও শিক্ষকদের মাঝে সম্পর্ক গাঢ় করতে সাহায্য করে থাকে। আর এজন্যই আমরা ডিপার্টমেন্ট থেকে এ ধরণের খেলাধুলার আয়োজন সুষ্ঠুমত সম্পন্ন করতে সার্বিক সহযোগিতা দিয়ে থাকি।”

এবারের স্পোর্টস উইকের আয়োজক চলমান তৃতীয় বর্ষের ছাত্র-ছাত্রীরা। গত ১লা মে থেকে শুরু হওয়া এ স্পোর্টস উইক চলবে ৭ই মে পর্যন্ত।

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ৩ মে ২০১৬ইং, মঙ্গলবার ২৩টা ২৯মিনিটে খেলাধূলা, পরিসংখ্যান, শিক্ষাঙ্গনে জীবনযাত্রা, শীর্ষ সংবাদ, সর্বশেষ ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

মন্তব্যসমূহ

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com