360 x 130 ad code [Sitewide - Site Header]

অনুষ্ঠিত হয়ে গেল শিল্প ও উৎপাদন প্রকৌশল শীর্ষক সেমিনার

Share via email

সাঈদ ইশতিয়াকঃ

2

৫টি বিশ্ববিদ্যালয়ের অংশগ্রহণে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিলেট –এ গত শনিবার ২৩ এপ্রিল অনুষ্ঠিত হয়ে গেল শিল্প ও উৎপাদন বিষয়ক সিম্পোজিয়াম। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ আমিনুল হক ভূইয়া সকাল ৯ টা ৩০ মিনিটে সিম্পোজিয়ামের উদ্বোধন করেন।

13072251_1006976842723581_747626871_o

IUT, AUST, JUST, DUET ও SUST এর মোট ১৬ টি দল এই সিম্পোজিয়ামে তাদের গবেষণা পত্র উপস্থাপন করেন। তন্মধ্যে মোঃ নুরুল আফসার, শাত্রুধান কুমার যাদব ও তাহরিম আল হোসেন- এর Systematic Layout Planning (SLP): A Case Study on Furniture Fabrication Facilities গবেষণাপত্রটি Best-1 পেপারের মর্যাদা পায়। এই গ্রুপের নির্দেশনায় ছিলেন ইঞ্জিনিয়ার সৈয়দ মেজবাহ উদ্দিন [সহকারি অধ্যাপক, আইপিই, সাস্ট]। এছাড়া Best-2 মর্যাদা পায় জে.সি. ধর, এস.কে সরকার, হাসান আবু জাফর –এর Development Of A Model Of A Flange Manufacturing Factory in 3D Environment Using 3D Studio Max. এই গ্রুপের নির্দেশনায় ছিলেন ড. ইঞ্জিনিয়ার মোহাম্মদ ইকবাল [অধ্যাপক, আইপিই, সাস্ট]। উল্লেখ্য, গ্রুপ দুটি-ই শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের।

 

সিম্পোজিয়ামটি ছাত্র ও শিক্ষক একটি গ্রুপ-আলোচনার মধ্য দিয়ে বিকেলে শেষ হয়।

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ২৪ এপ্রিল ২০১৬ইং, রবিবার ২০টা ১৭মিনিটে আচার্য ও উপাচার্য, গবেষণা, শিক্ষাঙ্গনে জীবনযাত্রা, শিল্প ও উৎপাদন প্রকৌশল (IPE), শীর্ষ সংবাদ, সর্বশেষ ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

Leave a Reply

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com