360 x 130 ad code [Sitewide - Site Header]

এসো হে বৈশাখ || আজ মুক্তমঞ্চ’র চৈত্রসংক্রান্তি ও প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বুধবার

Share via email

ফাহমিদা ফাম্মীঃ

চৈত্রের শেষ দিবস, একটা নতুন বছরের অপেক্ষা- পুরানো বছরের সকল দুঃখ-দুর্দশা, ক্লান্তি দূর করে নতুন এক ভোরের অপেক্ষা। ১৪২২ সালের শেষ দিন বুধবার শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অন্যতম সাংস্কৃতিক সংগঠন ‘আজ মুক্তমঞ্চ’ এর প্রতিষ্ঠাবার্ষিকী।

কয়েকজন পরিশ্রমী মানুষের নতুন কিছু করার আকাঙ্ক্ষা আর মুক্তচিন্তা, মুক্তসংস্কৃতি চর্চার মাধ্যমে প্রত্যেক স্বত্বার নিজস্ব মত, ধ্যান-ধারণা প্রকাশের মানসে, বাংলা ১৪১৩ সালের ৩০ চৈত্র যাত্রা শুরু করে ‘আজ মুক্তমঞ্চ’।

প্রত্যেক বছর ১৩ এপ্রিল (বাংলা ৩০ চৈত্র ) ‘আজ মুক্তমঞ্চ’ দিনটি উদযাপনের জন্য আয়োজন করে এক সাংস্কৃতিক সন্ধ্যার । এবারেরও তার ব্যতিক্রম হচ্ছে না।

বুধবার সন্ধ্যা সাড়ে ৬টায় বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন-ডি এর সম্মুখ প্রাঙ্গনে আজ মুক্তমঞ্চ’র আয়োজনে অনুষ্ঠিত হবে ‘চৈত্র সংক্রান্তি ১৪২২ ও ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উৎসব’। প্রতিবারের মত এবারও থাকছে ‘আজ’ এর নিজস্ব পরিবেশনা এবং বাউলসন্ধ্যা । অনুষ্ঠানটি উপভোগ করতে সকলকে আমন্ত্রণ জানানো হয়েছে ‘আজ’ পরিবারের পক্ষ থেকে।

 

আজ মুক্তমঞ্চ’র চৈত্র সংক্রান্তি ১৪২২ ও ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উৎসব

স্থান :  একাডেমিক বিল্ডিং-ডি এর সম্মুখ প্রাঙ্গন

সময় : ৩০ চৈত্র ১৪২২ (১৩ এপ্রিল ২০১৫), বুধবার , সন্ধ্যা সাড়ে ৬টা ।

 

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ১২ এপ্রিল ২০১৬ইং, মঙ্গলবার ১০টা ২২মিনিটে আজ মুক্তমঞ্চ, উদযাপন, খেলাধূলা ও সাংস্কৃতিক কার্যক্রম, শিক্ষাঙ্গনে জীবনযাত্রা, শীর্ষ সংবাদ, সর্বশেষ, সাহিত্য ও সংস্কৃতি ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

Leave a Reply

300 x 250 ad code innerpage

Recent Entries

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com