360 x 130 ad code [Sitewide - Site Header]

আন্তঃবিভাগ ভলিবল প্রতিযোগিতা-২০১৬ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত

Share via email

সংবাদ বিজ্ঞপ্তি:

আজ ৫ এপ্রিল, ২০১৬ তারিখ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিলেটে আন্তঃবিভাগ ভলিবল প্রতিযোগিতা-২০১৬-এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এতে পরিসংখ্যান বিভাগ বিজয়ী হয়। বিকাল সাড়ে ৩ টায় বিশ্ববিদ্যালয়ের হ্যান্ডবল গ্রাউন্ডে অনুষ্ঠিত ফাইনাল খেলায় রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিপক্ষে পরিসংখ্যান বিভাগ ২-০ সেটে এই জয় ছিনিয়ে নেয়।

DSC_0104

এদিকে মেয়েদের ভলিবল প্রতিযোগিতায় রাসায়নিক কৌশল ও পলিমার বিজ্ঞান বিভাগ ২-১ সেটে স্থাপত্য বিভাগকে পরাজিত করে বিজয়ী হয়।

DSC_0095

DSC_0092

গত মার্চ ২৩ তারিখ থেকে শুরু হওয়া এই প্রতিযোগিতা শেষে উপাচার্য অধ্যাপক ডক্টর মো. আমিনুল হক ভূইয়া উভয় বিজয়ী দলের হাতে ট্রফি তুলে দেন। এসময় সংক্ষিপ্ত বক্তব্যে উপাচার্য পড়াশোনার পাশাপাশি খেলাধুলার প্রতি গুরুত্বারোপ করেন, এবং সুন্দর ও সুষ্ঠুভাবে প্রতিযোগিতা সম্পন্ন হওয়ায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

এসময় কোষাধ্যক্ষ অধ্যাপক ডক্টর মো. ইলিয়াস উদ্দীন বিশ্বাস, ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক ডক্টর মো. রাশেদ তালুকদার, শারীরিক শিক্ষা দপ্তরের উপ-পরিচালক চৌধুরী-সউদ-বিন আম্বিয়াসহ বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টরবৃন্দ উপস্থিত ছিলেন।

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ৬ এপ্রিল ২০১৬ইং, বুধবার ১৫টা ৫৪মিনিটে খেলাধূলা ও সাংস্কৃতিক কার্যক্রম, পরিসংখ্যান, বিভাগীয়, রাষ্ট্রবিজ্ঞান, রাসায়নিক কৌশল ও পলিমার বিজ্ঞান (CEP), সর্বশেষ, স্থাপত্য (ARC) ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

Leave a Reply

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com