360 x 130 ad code [Sitewide - Site Header]

শনিবার শাবিতে উইমেন টেকমেকারের সেমিনার

Share via email

সংবাদ বিজ্ঞপ্তি:

Meet the Tech Professionals Press Release

আগামী এপ্রিল ২,  সিএসই সোসাইটি সাস্ট এর সহযোগিতায় গুগল ডেভেলপার গ্রুপ ঢাকার আয়োজনে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে প্রযুক্তি খাতের একদল সফল তরুণকে নিয়ে আসছে গুগলের কমিউনিটি উইমেন টেকমেকারস। মিট দ্যা টেক প্রফেশনাল শীর্ষক এই সেমিনারে প্রোগ্রামিং, এন্ট্রেপ্রেনিয়রশীপ, ক্যারিয়ার, রবোটিক্স, ডিজাইনিং,  এন্ড্রোয়েড ডেভেলপমেন্টসহ নানা বিষয়ে কথা বলবেন প্রযুক্তি-খাতের সফল তরুণেরা।

অনুষ্ঠানে উপস্থিত থাকবেন উইমেন টেকমেকারস বাংলাদেশের লিড ফারাহ নাযীফা, গেম ডেভেলপার শাকিল বিন করিম, ইনোভেশন সফটের প্রতিষ্ঠাতা জাফর ইকবাল, ডিজাইনার একেএম নিভৃত, গ্রামীণ-ইন্টেল সোশ্যাল বিজনেসের প্রীতম চৌধুরী এবং নুজহাত খান।

উইমেন টেকমেকারসের শাবিপ্রবির কমিউনিটি লিড সাবরিন নওরিন জানান, উইমেন টেকমেকারস গুগলের একটি আন্তর্জাতিক কমিউনিটি যারা প্রযুক্তি-খাতে নারীদের উন্নয়নের জন্য কাজ করে থাকে। কিন্তু এই অনুষ্ঠানটি আমরা শুধু নারীদের জন্য না রেখে সকলের জন্য উন্মুক্ত রেখেছি।

শাবিপ্রবি সিএসই সোসাইটির সাধারণ সম্পাদক মাহমুদুন নবী কাকন বলেন, “ছাত্রছাত্রীদের গুণগত মান উন্নয়নের জন্য সকল ধরনের কার্যক্রমে সিএসই সোসাইটি সবসময় সহযোগিতা দিয়ে এসেছে, ভবিষ্যতেও এই ধারা অব্যাহত থাকবে।“

সিলেটের সকল শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের জন্য উন্মুক্ত এই সেমিনারটি অনুষ্ঠিত হবে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এম এ ওয়াজেদ মিয়া আইআইসিটি ভবনের গ্যালারীতে,  ২ এপ্রিল শনিবার সকাল ১১টা থেকে ১টা পর্যন্ত।

সেমিনারে অংশগ্রহণকারীদের জন্য গুগলের পক্ষ থেকে থাকছে টিশার্ট, স্টিকার, মগসহ বেশ কিছু সারপ্রাইজ গিফট।

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ৩১ মার্চ ২০১৬ইং, বৃহস্পতিবার ১৫টা ৩১মিনিটে কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল, বিজ্ঞপ্তি, বিভাগীয়, শীর্ষ সংবাদ, সংবাদ বিজ্ঞপ্তি, সর্বশেষ ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

মন্তব্যসমূহ

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com