360 x 130 ad code [Sitewide - Site Header]

শাবিতে চাকরি মেলা

Share via email

সাস্টনিউজ ডেস্ক:

সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ার বিষয়ক সংগঠন ‘সাস্ট ক্যারিয়ার ক্লাব’ আয়োজন করতে যাচ্ছে ‘৭ম বিডিজবস ক্যাম্পাস ক্যারিয়ার ফেস্টিভ্যাল ২০১৬’।

SUSTCC Logo SUST Career Club Logoচাকরি প্রত্যাশী শিক্ষার্থীদের চাহিদার কথা মাথায় রেখে আগামী মার্চ ২৩ ও ২৪ শাবিতে ২য় বারের মত সাস্ট ক্যারিয়ার ক্লাব  ও বাংলাদেশের সর্ববৃহৎ জব পোর্টাল ‘বিডিজবস ডট কম লিমিটেড’ এ আয়োজন করতে যাচ্ছে।

‘প্রতিটি আলাদা পদের জন্য আলাদা সিভি থাকলে ভাল হয়। আমরা প্রত্যেক প্রতিযোগির কাছ থেকে কাস্টমাইজড সিভি চাইব’, শনিবার দুপুরে এ উপলক্ষ্যে সাংবাদিকদের সাথে এক মতবিনিময়কালে এ কথা বলেন সাস্ট ক্যারিয়ার ক্লাবের সভাপতি উত্তম দাশ। তবে কেবলমাত্র সাস্টিয়ানরাই সিভি জমা দিতে পারবেন বলে জানান তিনি।

এ সময় এক লিখিত বক্তব্যে সাস্ট ক্যারিয়ার ক্লাবের মিডিয়া ও কমিউনিকেশন সেক্রেটারী জনি দেব জানান, ‘সদ্য পাশ করা শিক্ষার্থীদের পাশাপাশি এতে অংশগ্রহণ করতে পারবে বর্তমান শিক্ষার্থীরাও।’ এই ফেস্টিভ্যালে অংশগ্রহণ করার ইচ্ছা পোষণ করেছে ৩০টির বেশি স্বনামধন্য লোকাল এবং বহুজাতিক কোম্পানি। অংশগ্রহণকারি কোম্পানিগুলো শিক্ষার্থীদের জন্য ফুলটাইম ও পার্টটাইম চাকরির শূন্যপদ উপস্থাপন করবে।

ফেস্টিভ্যালের প্রথম দিন চলবে শিক্ষার্থীদের সিভি কালেকশন। শিক্ষার্থীরা তাদের পছন্দের কোম্পানিতে সিভি জমা দেয়া ছাড়াও নতুন কোম্পানি সম্পর্কে জানতে পারবে নতুন নতুন তথ্য। এছাড়াও কী যোগ্যতার প্রয়োজন হয় তা এফেস্টিভ্যালের মাধ্যমে জানতে পারবেন চাকুরী প্রত্যাশীরা। পরের দিন আবেদনকৃত শিক্ষার্থীদের মধ্য থেকে বাছাইকৃত শিক্ষার্থীদের ভাইবা নেয়া হবে।

আবেদনের জন্য একজন শিক্ষার্থিকে অবশ্যই  (http://www.bdjobs.com/jobfair/register) এইলিংকে গিয়ে রেজিস্ট্রেশন করে টোকেন নাম্বার সংরক্ষন করতে হবে।পাশাপাশি আবেদনকারীদের প্রত্যেকটি আবেদনের জন্য একটি সিভি এবং পাসপোর্ট সাইজের রঙিন ছবি প্রথম দিন সঙ্গে আনতে হবে। কোম্পানির বুথে সিভি জমা দেওয়ার সময় টোকেন নাম্বারটি অবশ্যই প্রত্যেকটি সিভির উপর লিখে জমা দিতে হবে।

২৩ মার্চ  বুধবার বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে এ আয়োজনের উদ্বোধন করবেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডক্টর মোঃ আমিনুল হক ভুইয়া।

এবারের ‘৭ম বিডিজবস ক্যাম্পাস ক্যারিয়ার ফেস্টিভ্যাল ২০১৬’ অংশগ্রহনকারী প্রতিষ্ঠানের মধ্যে অন্যতম বসুন্ধরা গ্রুপ, মেটলাইফ, লংকা-বাংলা ফাইনান্স, লাফারজ সুরমা, CEAT, প্রাণ-আরএফএলসহ আরও বেশ কয়েকটি প্রতিষ্ঠান।

 

সূত্র: সিলেটের সকাল

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ২০ মার্চ ২০১৬ইং, রবিবার ৬টা ৩৫মিনিটে শীর্ষ সংবাদ, সংগঠন, সর্বশেষ, সাস্ট ক্যারিয়ার ক্লাব ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

Leave a Reply

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com