360 x 130 ad code [Sitewide - Site Header]

জি ই ই ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০১৬’র ফাইনাল অনুষ্ঠিত

Share via email

মোঃ ইনজামুল হক সজল:

gee2

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে শেষ হয়ে গেল ভূগোল ও পরিবেশ বিভাগ আয়োজিত “জি ই ই ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০১৬”। ব্যাপক দর্শক সমাগম এবং টান টান উত্তেজনার মধ্য দিয়ে গত ২৫ ফেব্রুয়ারি প্রতিযোগিতাটির ফাইনাল খেলা অনুষ্ঠিত হয় । ১৫ই ফেব্রুয়ারী থেকে শুরু হওয়া এই টুর্নামেন্টে বিভিন্ন বিভাগে মোট ৬৮টি দল অংশ নেয়। ছেলে-মেয়েদের একক এবং যুগ্ম মোট ৪টি বিভাগ এবং ছেলে-মেয়ে সমন্বিত একটি বিভাগ মিলে মোট ৫টি বিভাগে খেলা অনুষ্ঠিত হয় ।

ছেলেদের একক বিভাগ এ ফাইনাল এ উত্তীর্ণ হয় ভূগোল ও পরিবেশ বিভাগের আব্দুল কাদির এবং আকিব চৌধুরী, ছেলেদের যুগ্ম বিভাগে ফাইনাল খেলে আকিব চৌধুরী-অর্ণব মজুমদার এবং আহসানউল্লাহ রিমন-আব্দুল কাদির।

এছাড়াও মেয়েদের একক বিভাগ এ ফাইনাল এ উত্তীর্ণ হয় ভূগোল ও পরিবেশ বিভাগের ৩য় বর্ষের আনিকা তাবাসসুম এবং সুলতানা জাহান অফরা। মেয়েদের যুগ্ম বিভাগে ফাইনাল খেলে রাউফুর নাহার রাউফু-প্রিয়াঙ্কা দাস এবং আন্নিকা তাবাসসুম-সুলতানা জাহান অফরা।

ছেলে-মেয়ে সমন্বিত বিভাগে ফাইনাল খেলে সিফাত মুনির-রাউফুর নাহার রাউফু এবং আব্দুল কাদির-টুনি আহমেদ।

তুমুল প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এ টুর্নামেন্টে শেষ পর্যন্ত বিজয়ী হন যথাক্রমে আব্দুল কাদির (একক), আকিব চৌধুরী-অর্ণব মজুমদার (যুগ্ম), আন্নিকা তাবাসসুম (একক), আন্নিকা তাবাসসুম-সুলতানা জাহান অফরা (যুগ্ম) এবং আব্দুল কাদির-টুনি আহমেদ (সমন্বিত)।

এছাড়াও খেলার বিভিন্ন বিভাগে শিক্ষকদের মধ্যে অংশ নেন সহকারী অধ্যাপক মোঃ মুয়ীদ হাসান, সহকারী অধ্যাপক মোঃ আনোয়ারুল ইসলাম এবং প্রভাষক মোঃ নাজির হোসেন।

এর আগে গত ১৫ই ফেব্রুয়ারি বিভাগীয় শিক্ষকদের উপস্থিতিতে টুর্নামেন্টের শুভ উদ্বোধন হয়। উদ্বোধনকালে উপস্থিত শিক্ষকবৃন্দ টুর্নামেন্ট সফল করার জন্য সকল প্রকার সার্বিক সহায়তার আশ্বাস দেন এবং সাথে সাথে ভূগোল ও পরিবেশ সমিতির এরূপ উদ্যোগকে সাধুবাদ জানান। পাশাপাশি বন্ধুত্বপূর্ণ পরিবেশে একটি প্রতিযোগিতামূলক এবং উপভোগ্য টুর্নামেন্ট সম্পন্ন করার ব্যাপারেও আশাবাদ ব্যক্ত করেন।

পুরো টুর্নামেন্ট এর আয়োজন এবং সার্বিক তত্ত্বাবধায়নে দায়িত্বে ছিল “জি ই ই সোসাইটি”। সমিতির পক্ষ থেকে টুর্নামেন্ট এর আহ্বায়ক এর দায়িত্ব পালন করেন বিভাগের স্নাতকোত্তর শ্রেণীর শিক্ষার্থী তউহিদুর রহমান তোহা। টুর্নামেন্টের সফলভাবে সমাপ্ত করতে পারায় সমিতির পক্ষ থেকে সমিতির কোষাধ্যক্ষ সহকারী অধ্যাপক মোঃ আনোয়ারুল ইসলাম, এবং সাধারণ সম্পাদক ফারহান সাদিক অংশগ্রহণকারীসহ সকলকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।

উল্লেখ্য যে ২০১১ সালে প্রতিষ্ঠার পর থেকেই জি ই ই বিভাগ প্রতি বছর ক্রিকেট টুর্নামেন্ট, ব্যাডমিন্টন টুর্নামেন্ট, স্পোর্টস উইক সহ বিভিন্ন প্রতিযোগিতামূলক অনুষ্ঠানের আয়োজন করে আসছে।

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ২৬ ফেব্রুয়ারি ২০১৬ইং, শুক্রবার ১৬টা ৩৪মিনিটে বিভাগীয়, ভূগোল ও পরিবেশ (GEE), শীর্ষ সংবাদ, সর্বশেষ ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

Leave a Reply

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com