360 x 130 ad code [Sitewide - Site Header]

নোঙ্গরের আয়োজনে রকনেশান আগামীকাল, চলছে শেষ মুহুর্তের প্রস্তুতি

Share via email

নোঙ্গর প্রতিনিধি :

12654572_739023049562334_1830044628982338792_n

বাংলাদেশের রক ও মেটাল সংগীতের বৃহত্তম আসর রকনেশান আয়োজিত হচ্ছে আগামীকাল। লাইভস্কয়ারের প্রযোজনায় ঢাকার বাইরে প্রথমবারের মত রকনেশানের আয়োজিত হচ্ছে। “রকনেশান ট্যুরস সিলেট” শিরোনামে এবারের রকনেশান কনসার্ট আয়োজিত হছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে।

কনসার্টটিতে পারফর্ম করবে দেশসেরা ব্যাণ্ড আর্টসেল, ওয়ারফেজ, এভোয়েড রাফা, ভাইকিংস, পাওয়ারসার্জ। সাথে থাকছে আয়োজক ও সিলেট অঞ্চলের সঙ্গীতাঙ্গনে প্রসিদ্ধ ও সমাদৃত নাম নোঙ্গর, ক্যাম্পাসের প্রিয় রিম এবং সিলেটের হেভি মেটাল ব্যাণ্ড সাইকোট্রন। ডি বিল্ডিং প্রাঙ্গণে আয়োজিত হতে যাওয়া এ কনসার্টকে ঘিরে কাজ করছে সকলের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা। ৩০০ টাকা মূল্যের টিকেট একবার শেষ হবার পর সঙ্গীতপ্রেমীদের চাহিদায় যোগান দেয়া অতিরিক্ত টিকেটগুলো বিক্রি চলছে। ক্যাম্পাস সহ ১২ টি আউটলেটে বিক্রি হচ্ছে টিকেট।

মঞ্চ , সাউন্ড, লাইটিং , নিরাপত্তার ব্যাপারে চলছে শেষ মুহুর্তের প্রস্তুতি। লাইভস্কয়ার ও নোঙ্গরের সদস্যগণ কাজ করে যাচ্ছেন অক্লান্তভাবে। এ ব্যাপারে সংগঠনটির পক্ষে নওরোজ কোরেশী দীপ্ত বলেন, “বৃহৎ পরিসরে এমন একটি আয়োজন যেহেতু ঢাকার বাইরে প্রথমবার, আমরা কোনভাবেই কোন ক্ষেত্রে ছাড় দিতে চাচ্ছি না। দর্শকদের যেন নামের সাথে সামঞ্জস্যপূর্ণ দেশসেরা আয়োজনের অভিজ্ঞতা দিতে পারি, সেই চেষ্টাই আমাদের থাকছে”।

বহুল প্রতীক্ষিত কনসার্টটির পর্দা উঠবে কাল শুক্রবার দুপুর আড়াইটায় গেট ওপেনিং এর মধ্য দিয়ে। ৩ টায় শুরু হবে আয়োজনটি।

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ৪ ফেব্রুয়ারি ২০১৬ইং, বৃহস্পতিবার ১৯টা ৫২মিনিটে নোঙ্গর, শিক্ষাঙ্গনে জীবনযাত্রা, শীর্ষ সংবাদ, সর্বশেষ, সাহিত্য ও সংস্কৃতি ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

মন্তব্যসমূহ

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com