360 x 130 ad code [Sitewide - Site Header]

শাবিতে শুরু দুদিন ব্যাপী “বিজনেস ফেস্টিভাল”

Share via email

বিশেষ সংবাদদাতাঃ

01

‘লেট’স লার্ন আউটসাইড ক্লাস রুম’ স্লোগানকে ধারণ করে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শুরু হয়েছে দুদিন ব্যাপী ‘বিজনেস ফেস্টিভাল ২০১৬’। বিশ্ববিদ্যলয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের আয়োজনে শুরু হয়েছে উৎসবটি। শিক্ষার্থীদের দায়িত্বশীলতা, নেতৃত্বগুণ, বিশ্লেষণ ক্ষমতা বৃদ্ধি, চ্যালেঞ্জ মোকাবেলার দক্ষতা ও সঠিক উদ্যোক্তা তৈরীর লক্ষ্যে উক্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
অনুষ্ঠানে প্রথমদিনে রোববার দুপুর সাড়ে ১২টায় বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহণে ক্যাম্পাসে এক বর্নাঢ্য র‍্যালি বের করা হয়। র‌্যালিটি ক্যাম্পাসের একাডেমিক ভবন ’ই’ এর সামনে থেকে শুরু হয়ে পুরো ক্যাম্পাস প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়।
এসময় উপস্থিত ছিলেন বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মো: নজরুল ইসলাম, সহযোগী অধ্যাপক ড. মো: মনিরুল ইসলাম, মো: আব্দুল হামিদ, সহকারী অধ্যাপক ড. মাজহারুল হাসান মজুমদার, সৈয়দ তওফিক মাহমুদ হাসান, উৎসবের আহ্বায়ক ও সহকারী অধ্যাপক মো: মিজানুর রহমান, সুবানা তানজিমা আতিক, মো: শাহীদুল হক, সাকুফা চৌধুরী, আশরাফুল ফেরদৌস চৌধুরী প্রমুখ।

দিনের অন্যান্য আয়োজনের মধ্যে ছিল ফুটবল ও ক্রিকেট টুর্নামেন্টে র ফাইনাল ম্যাচ সহ বিভিন্ন ইভেন্ট অনুষ্ঠিত হয়।

উৎসবের ২য় দিনে রয়েছে- বিশ্ববিদ্যালয়ের সেন্ট্রাল অডিটোরিয়ামের মিলনায়তনে বিজনেস প্ল্যান প্রতিযোগীতা, নবীনবরণ ও স্নাতকোত্তরদের বিদায় সংবর্ধনা, সাধারণ জ্ঞান ও কুইজ প্রতিযোগিতা, জমজমাট সাংস্কৃতিক অনুষ্ঠান এবং সপ্তাহব্যপী ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবের বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো: আমিনুল হক ভূঁইয়া।

বিজনেস ফেস্টিভাল ২০১৬ সম্পর্কে আহবায়ক সহকারী অধ্যাপক মো. মিজানুর রহমান বলেন,‘ব্যবসায় প্রশাসন এমন একটি বিভাগ যেখানে থেকে ভবিষ্যত নেতৃত্ব বের হয়। শিক্ষার্থীদের পড়ালেখার পাশাপাশি বিনোদনের প্রয়োজন থেকে আমরা এ ধরনের আয়োজন করে থাকি, যেটা শিক্ষার্থীদের কর্মজীবনে সহায়তা করবে।’

 

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ১ ফেব্রুয়ারি ২০১৬ইং, সোমবার ১৮টা ৫৯মিনিটে খেলাধূলা, বিভাগীয়, ব্যবসায় প্রশাসন, শিক্ষাঙ্গনে জীবনযাত্রা, শীর্ষ সংবাদ, সর্বশেষ, সাহিত্য ও সংস্কৃতি ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

Leave a Reply

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com