360 x 130 ad code [Sitewide - Site Header]

শুরু হচ্ছে মাভৈঃ স্পোর্টস উইক ’১৬

Share via email

মাভৈঃ প্রতিনিধি:     

 

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ও একমাত্র আবৃত্তি সংগঠন মাভৈঃ আবৃত্তি সংসদ তার সদস্যদের নিয়ে নতুন বছরে আয়োজন করতে যাচ্ছে মাভৈঃ স্পোর্টস উইক ‘১৬। বিপুল উৎসাহ ও উদ্দীপনায় আবৃত্তিকর্মীরা এবার অংশ নিবে বিভিন্ন খেলায়, চলবে হাড্ডাহাড্ডি লড়াই, থাকবে বিজয়ীর বাঁধভাঙ্গা উল্লাস এবং বিজিতের হাহাকার। কন্ঠযোদ্ধারা এখন ব্যাস্ত সময় পার করছেন শেষ মুহূর্তের হিসেব নিকেশে। কোন খেলায় কার পার্টনার কে, কে কোন ইভেন্টে অংশ নিবেন সেসব নিয়ে এখন চায়ের কাপে ঝড় উঠছে। কেউ কেউ আরও দুকাঠি সরেস, তাঁরা শুরু করে দিয়েছেন শেষ মুহুর্তের প্রস্তুতি। খেলার আয়োজনে থাকছে দাবা, পেনফাইট, বালিশ, লুডু (সাপ), লুডু (ঘর),ক্যারম (সিঙ্গেল), ক্যারম (ডাবল), কার্ড 29, কার্ড কল ব্রীজ, ব্যাডমিন্টন সিঙ্গেল (পুরুষ), ব্যাডমিন্টন সিঙ্গেল (মেয়ে), ব্যাডমিন্টন ডাবল (পুরুষ), ব্যাডমিন্টন ডাবল (মিক্সড), ডার্ট, মোরগ লড়াই। এছাড়াও ফুটবল ও ক্রিকেট এর দুটি প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হবে।

মাভৈঃ আবৃত্তি সংসদের সদস্যবৃন্দ

মাভৈঃ আবৃত্তি সংসদের সদস্যবৃন্দ

মাভৈঃ স্পোর্টস উইক ’১৬ এর আহ্বায়ক মুশফিকুস সালেহীন জানান, আগামী ২১ জানুয়ারি, ২০১৬ শুরু হবে স্পোর্টস উইক এবং চলবে ২৩ জানুয়ারী, ২০১৬ পর্যন্ত। তিনি সংগঠনের বর্তমান ও সাবেক সকল সদস্যকে এই ইভেন্টে অংশগ্রহণ করার অনুরোধ করেন। মাভৈঃ স্পোর্টস উইক ’১৬ এর সহ-আহ্বায়ক হিসেবে রয়েছেন ফারজানা রহমান মুন্নী ও রিফাত ইমতিয়াজ আকন্দ।

 

 

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ২০ জানুয়ারি ২০১৬ইং, বুধবার ২২টা ৫৮মিনিটে খেলাধূলা, মাভৈঃ আবৃত্তি সংসদ, শিক্ষাঙ্গনে জীবনযাত্রা, শীর্ষ সংবাদ, সংগঠন, সর্বশেষ ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

Leave a Reply

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com