360 x 130 ad code [Sitewide - Site Header]

বুধবার শাবিপ্রবিতে তরুণ উদ্যোক্তাদের নিয়ে সাস্ট ক্যারিয়ার ক্লাবের সেমিনার

Share via email

ক্যারিয়ার ক্লাব প্রতিনিধিঃ 12522969_217874648550646_4838145274536439101_n

নবীন উদ্যোক্তাদের উৎসাহিত করার পাশাপাশি দেশি, বিদেশি বিনিয়োগকারীদের সঙ্গে যোগসূত্র তৈরি করে দেওয়ার প্রতিযোগিতা কানেকটিং স্টার্টআপস ।প্রতিযোগিতার বিস্তারিত জানতে “কানেক্টিং স্টার্টআপস বাংলাদেশ” শিরোনামে বুধবার শাবিপ্রবিতে একটি সেমিনারের আয়োজন করেছে সাস্ট ক্যারিয়ার ক্লাব। শাবিপ্রবির কেন্দ্রীয় মিলনায়তনে বুধবার বিকাল ৩ টায় এই সেমিনার অনুষ্ঠিত হবে।

প্রতিযোগিতার সার্বিক সহযোগিতায় রয়েছে বাংলাদেশ সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ, বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস), বাংলাদেশ হাই-টেক পার্ক (বিএইচটিপিএ) এবং বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল (বিসিসি)।

অনুষ্ঠানটিতে শুধুমাত্র নবীন উদ্যোক্তাই নয় যেকোন সরকারি, বেসরকারি প্রতিষ্ঠানের শিক্ষার্থী অংশগ্রহণ করতে পারবে বলে জানান ক্লাবের সাধারণ সম্পাদক রুপম ভট্টাচার্য্য। সেমিনার সবার জন্য উন্মুক্ত।

উল্লেখ্য, তথ্যপ্রযুক্তির ক্ষেত্রে নতুন কোনো উদ্ভাবনী আইডিয়া অথবা দুই বছরের কম সময়ের কোনো স্টার্টআপ যাদের ব্যবসয়িক মূলধন ৫ হাজার ডলারের কম এবং পণ্য রয়েছে তারা কানেকক্টিং স্টার্টআপস প্রতিযোগিতায় অংশ নিতে পারবে। প্রতিযোগিতায় বিজয়ীরা পাবেন সিলেটের কোম্পানীগঞ্জে নির্মানাধীন হাই-টেক পার্কে ফ্রি সুসজ্জিত অফিস স্পেস, অর্থসংস্থানের ব্যবস্থা, উদ্ভাবনী অনুদান, মেন্টরশিপ, আইনি সহায়তাসহ বিশ্ব স্টার্টআপস এক্সেলারেটর প্রোগ্রামে অংশ নেওয়ার সুযোগ।

প্রতিযোগিতার নিবন্ধনের শেষ সময় ৩০ জানুয়ারি। প্রতিযোগিতায় অংশগ্রহণ ও এ সম্পর্কে বিস্তারিত জানা যাবে ওয়েবসাইটে (http://www.connectingstartupsbd.net)।

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ১৯ জানুয়ারি ২০১৬ইং, মঙ্গলবার ২৩টা ৩৯মিনিটে মিশ্র সংবাদ, শীর্ষ সংবাদ, সংগঠন, সর্বশেষ, সাস্ট ক্যারিয়ার ক্লাব ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

মন্তব্যসমূহ

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com