360 x 130 ad code [Sitewide - Site Header]
Category archives for: সমাজকর্ম

শাবিপ্রবিতে সরস্বতী পূজা আয়োজিত

Share via email

কেন্দ্রীয় পূজা ছাড়াও শিক্ষক-কর্মকর্তা-কর্মচারী, সবিস, ও বিভিন্ন বিভাগ সরস্বতী পূজার আয়োজন করে।

Share via email

শাবিপ্রবির সমাজকর্ম বিভাগ কর্তৃক জনসচেতনা মূলক ক্যাম্পিং অনুষ্ঠিত

Share via email

সাস্টনিউজ ডেস্কঃ  শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগ কর্তৃক সিলেট সদর উপজেলার, ৩ নং খাদিমনগর ইউনিয়নের, চাতল গ্রামে ১০ দিন ব্যাপি এক  জনসচেতনা মূলক ক্যাম্পিং এর আয়োজন করা হয়েছে। ক্যাম্পিংটি সমাজকর্ম বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থীদের নিয়মিত কোর্সের একটি অংশ, যেখানে শিক্ষার্থীদের হাতে কলমে গ্রামীণ জনগোষ্ঠীদের নিয়ে কাজ করতে হয়। সমাজ কর্ম বিভাগের প্রধান ও সমাজবিজ্ঞান […]

Share via email

সমাজকর্ম বিভাগের উদ্যোগে ওয়ার্কশপ অনুষ্ঠিত

Share via email

বুধবার শাহজালাল বিজ্ঞান ও প্রযুুক্তি বিশ্ববিদ্যালয়ের মিনি অডিটোরিয়ামে সমাজকর্ম বিভাগের উদ্যোগে “Issues and Challenges of Field Practicum in Social Work” শীর্ষক ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়।

Share via email

এম.এ. মোমেন এর মৃত্যুতে সমাজকর্ম পরিবারের শোকবার্তা

Share via email

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম পরিবারের সকল সদস্য (শিক্ষক/শিক্ষার্থী/কর্মকর্তা/কর্মচারী) জনাব এম.এ. মোমেনের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।

Share via email

সাবেক ভিসি প্রফেসর মো. হাবিবুর রহমানের স্মরণসভা অনুষ্ঠিত

Share via email

গতকাল বুধবার সকাল ১১টায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভাইস চ্যান্সেলর ও সমাজকর্ম বিভাগের প্রতিষ্ঠাতা বিভাগীয় প্রধান প্রফেসর মো. হাবিবুর রহমানের ৯ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরণ সভা অনুষ্ঠিত হয়।

Share via email

অনন্ত হত্যার প্রতিবাদে সমাজকর্ম বিভাগের মানববন্ধন

Share via email

বিজ্ঞান বিষয়ক লেখক অনন্তকে হত্যার প্রতিবাদে কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে মানব বন্ধন করে সমাজকর্ম বিভাগের শিক্ষক শিক্ষার্থীরা।

Share via email

সমাজকর্ম বিভাগের ক্লাস-পরীক্ষা বর্জনের ঘোষণা

Share via email

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগের প্রধান ড. নিয়াজ আহমেদের ওপর হামলাকারী একই বিভাগের শিক্ষার্থী ওয়েস আহমেদের বিচার না হওয়া পর্যন্ত ক্লাস ও পরীক্ষা বর্জনের ঘোষণা দেন সমাজকর্ম বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা।

Share via email

শিক্ষককে কুপিয়ে আহত করলো ছাত্র, বিক্ষোভে উত্তাল ক্যাম্পাস

Share via email

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) সমাজকর্ম বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. নিয়াজ আহমেদকে কুপিয়ে আহত করলো এক ছাত্র। আশংকাজনক অবস্থায় তাঁকে সিলেট এম, এ, জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে অয়েছ নামের এক ছাত্র শিক্ষকের অফিস কক্ষে হামলা করে কুপিয়ে আহত করে তাঁকে। শেষ খবর অনুযায়ী, তিনি এখন আশংকামুক্ত। এদিকে হামলাকারী অয়েছকে ধরে শিক্ষার্থীরা ধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে। তাকেও ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন জালালাবাদ থানার এএসআই সাঈদুর রহমান। এদিকে শিক্ষক আহতের ঘটনায় ক্যাম্পাসে বিক্ষোভ করেছে সমাজকর্মসহ সকল বিভাগের শিক্ষার্থীরা।

Share via email

সমাজকর্ম বিভাগের উদ্যোগে সেমিনার অনুষ্ঠিত

Share via email

আজ সোমবার সকাল ১০টায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মিনি অডিটোরিয়ামে বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগ ও আমেরিকান ইন্সটিটিউট অব বাংলাদেশ স্টাডিস (এআইবিএস)-এর যৌথ উদ্যোগে ‘Global Poverty and Sustainable Development: Leading Social Work in to 21st Century’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্যে ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. আমিনুল হক ভূইয়া বলেন, বাংলাদেশ তথা উন্নয়নশীল দেশগুলোতে এখনো দরিদ্রতা বিরাজ করছে। কোন কোন স্থানে পর্যাপ্ত খাদ্য নেই এবং জনগণ পুষ্টিকর খাবার পাচ্ছে না। তবে দারিদ্র্য দূরীকরণের জন্য জাতীয় ও আন্তর্জাতিক উদ্যোগে কাজ চলছে। বর্তমান সরকার এজন্য বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে। সামাজিক নিরাপত্তার বলয় বৃদ্ধি করা হচ্ছে। আন্তর্জাতিক বিভিন্ন সংগঠনও এ দেশে বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন করছে। তাই দারিদ্র্য সমূলে উৎপাটনের জন্য আমাদের সকলকে এক যোগে কাজ করতে হবে।

Share via email

শাবিপ্রবিতে সমাজকর্ম বিভাগের আয়োজনে সেমিনার মঙ্গলবার

Share via email

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মিনি অডিটোরিয়ামে মঙ্গলবার ১২ আগস্ট সকাল সাড়ে নয়টায় বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগ ও আমেরিকান ইন্সটিটিউট অব বাংলাদেশ স্টাডিজ (এ আই বি এস) এর যৌথ আয়োজনে ‘Global Poverty & Sustainable Development: Leading Social Work into 21st Century’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হবে।

Share via email
ad_LR

Recent Entries

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদকঃ কর্ণ বিক্রমাদিত্য, সম্পাদকঃ সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদকঃ সুপর্ণ্য মৌ

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের Copyright © 2013, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com