360 x 130 ad code [Sitewide - Site Header]
Category archives for: লোক প্রশাসন

সমাপ্ত হল ‘পাবলিক অ্যাডমিনিস্ট্রেশন চ্যালেঞ্জার্‌স কাপ’

Share via email

বিজয়ী: এক্স মাফিয়া || সেরা খেলোয়াড়: আদনান || সর্বোচ্চ গোলদাতা: সুমন (৩) || সেরা গোলরক্ষক: প্রশান্ত

Share via email

শাবিপ্রবিতে সহযোগী অধ্যাপক ও আলোকচিত্রী পদের জন্য দরখাস্ত আহ্বান

Share via email

সিইই বিভাগে ও পিএডি বিভাগে সহযোগী অধ্যপক পদে মোট দুইজন এবং শাবিপ্রবির আলোকচিত্রী পদে একজন নিয়োগ দেয়া হবে।

Share via email

আলোচনা অনুষ্ঠানে যোগ দিতে ভারত গেলেন লোক প্রশাসন বিভাগের দুই শিক্ষার্থী

Share via email

গান্ধীজী ইঞ্জিনিয়ারিং কলেজের আমন্ত্রণে বিশ্বে দক্ষ তরুণ নেতৃত্ব তৈরি, বিশ্বের বিভিন্ন সমস্যা ও তার সমাধান নিয়ে চার দিন ব্যাপী আলোচনা অনুষ্ঠানে যোগ দিতে ভারত গেছেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুুক্তি বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের দুই মেধাবী শিক্ষার্থী। তারা হলেন মুখলিছুর রহমান রুবেল ও জুয়েল ইসলাম।

Share via email

শাবি প্রশাসনের সাথে আন্দোলনরত শিক্ষার্থীদের সমঝোতাঃ আন্দোলন স্থগিত

Share via email

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে যৌন নির্যাতনকারীদের সমর্থনকারী শিক্ষকের বিরুদ্ধে আন্দোলন স্থগিত করেছেন শিক্ষার্থীরা। সোমবার বিকেলে আন্দোলনকারীদের মুখপাত্র শরিফুল ইসলাম বুলবুল এ ঘোষণা দেন।

Share via email

শিক্ষার্থীদের মশাল মিছিলঃ ৪৮ ঘন্টার ধর্মঘট আহ্বান

Share via email

ছাত্রীকে কটূক্তির অভিযোগে লোকপ্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক নাছির উদ্দিনের চাকরিচ্যুতির দাবিতে মশাল মিছিল করেছেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আন্দোলনকারী শিক্ষার্থীরা। শনিবার রাতে এ মশাল মিছিল করেন আন্দোলনকারী শিক্ষার্থীরা।

Share via email

সর্বাত্মক ছাত্র ধর্মঘট পালিতঃ শাবি অচল, শিক্ষকদের লাঞ্ছিত করার অভিযোগ

Share via email

শিক্ষার্থীদের ডাকা সর্বাত্মক ধর্মঘটে অচল হয়ে পড়েছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। ধর্মঘটের সমর্থনে সকাল থেকেই শিক্ষার্থীরা তালা লাগিয়ে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে অবস্থান নেন। এ অবস্থায় ক্যাম্পাসে কোন বাস ঢুকতে বা বের হতে না পারায় কোন বিভাগের ক্লাস-পরীক্ষা অনুষ্ঠিত হয়নি। তবে কিছু কিছু বিভাগে ল্যাব ও ভাইভা পরীক্ষা অনুষ্ঠিত হয়।

Share via email

বৃহস্পতিবার ছাত্র ধর্মঘটের ডাকঃ চলছে সভা

Share via email

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে লোক প্রশাসন বিভাগের ছাত্রীকে কটূক্তির দায়ে ওই বিভাগের সহযোগী অধ্যাপক নাছির উদ্দিনের চাকরিচ্যুতির দাবিতে বৃহস্পতিবার ছাত্র ধর্মঘট ডাকা হয়েছে। দাবি আদায় না হলে রোববার থেকে লাগাতার ছাত্র ধর্মঘটের ঘোষণা দিয়েছেন শিক্ষার্থীরা।

Share via email

লোক প্রশাসন বিভাগে বুধবার ক্লাস বর্জনঃ ১১ টায় বিক্ষোভ কর্মসূচি

Share via email

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে লোক প্রশাসন বিভাগের ছাত্রীকে যৌন হয়রানির ঘটনায় আন্দোলনরত শিক্ষার্থীরা বুধবার ক্লাস বর্জনের ঘোষণা দিয়েছেন। তারা লোক প্রশাসন বিভাগের শিক্ষক নাছির উদ্দিনকে বিশ্ববিদ্যালয় থেকে স্থায়ী বহিষ্কারের এক দফা দাবিতে এ ঘোষণা দিয়েছেন। একই দাবিতে তারা বুধবার বেলা ১১টায় বিক্ষোভ কর্মসূচির ঘোষণা দিয়েছেন। এ ঘোষণা দিয়ে তারা মঙ্গলবার রাত সোয়া ১১টায় ক্যাম্পাস ত্যাগ করেন। দাবি আদায় না হলে তারা লাগাতার ক্লাস বর্জনের ঘোষণা দিয়েছেন। এর আগে লোক প্রশাসন বিভাগের ছাত্ররা সিন্ডিকেটের সিদ্ধান্ত প্রত্যাখান করেছেন।

Share via email

নাছির উদ্দিনকে বাধ্যতামূলক ছুটি, সালেহ বহিষ্কারঃ প্রত্যাখান শিক্ষার্থীদের

Share via email

সিন্ডিকেট সভায় লোক প্রশাসন বিভাগের ছাত্রীকে কটূক্তির অভিযোগে শিক্ষক নাছির উদ্দিনকে এক বছরের জন্য বাধ্যতামূলক ছুটি দেয়া হয়েছে। পাশাপাশি ছাত্রীকে যৌন হয়রানির দায়ে লোক প্রশাসন বিভাগের অফিস স্টাফ সালেহ উদ্দিনকে বিশ্ববিদ্যালয় থেকে স্থায়ী বহিষ্কার করা হয়েছে।

Share via email

ভিসি অফিসে তালাঃ চলছে সিন্ডিকেট সভা

Share via email

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভিসি ভবনে তালা লাগিয়ে বিক্ষোভ শুরু করেছেন লোক প্রশাসন বিভাগের শিক্ষার্থীরা।

Share via email
120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com