728x90 ad code [Sitewide - Site Header]
Category archives for: রাসায়নিক কৌশল ও পলিমার বিজ্ঞান (CEP)

‘কেমি-কার রেইস’-এ শাবিপ্রবি তৃতীয়

cep-2016-11-20-11-18-10
Share via email

‘সাস্ট ড্রিম চেজার’ নামের এই দলটি বিশ্ববিদ্যালয়ের রাসায়নিক প্রকৌশল ও পলিমার বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের নিয়ে গঠিত।

Share via email

আন্তঃবিভাগ ভলিবল প্রতিযোগিতা-২০১৬ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত

preview
Share via email

পুরুষ বিভাগে বিজয়ী পরিসংখ্যান || প্রমীলা বিভাগে বিজয়ী রসায়ন প্রকৌশল

Share via email

সিইপি বিভাগে মিলাদ মাহফিল অনুষ্ঠিত

Share via email

২৭শে আগস্ট সিইপি ফ্র্যাটারনিটি কর্তৃক প্রথমবারের মত আয়োজিত হয়েছে মিলাদ মাহফিল, ২০১৫। মিলাদ মাহফিলটি বি বিল্ডিং ১০১ নং রুমে বাদযোহর আয়োজিত হয়। উক্ত মিলাদ মাহফিলের প্রধান অতিথি ছিলেন উপস্থিত ছিলেন বিভাগের বিভাগীয় প্রধানও সিইপি ফ্র্যাটারনিটির প্রেসিডেন্ট ড. মো: মাস্তাবুররহমান। এছাড়াও উপস্থিত ছিলেন ভাইস প্রেসিডেন্ট শোভন মাহমুদ পায়েল, সাধারণ সম্পাদক ফাহাদ আজগর সহ বিভাগের সকল শিক্ষক, শিক্ষিকা ও শিক্ষার্থীরা।

Share via email

মোটরসাইকেল দুর্ঘটনায় আহত শাবি’র শিক্ষার্থী

accident logo icon
Share via email

ভারসাম্য হারিয়ে ল্যাম্প পোস্টের সাথে ধাক্কা খেয়ে আহত হন কেমিক্যালের ‘০৯ ব্যাচের তানভীর।

Share via email

ঘুম ভাঙবে কি শাবি প্রশাসনের ?

anik khai
Share via email

ডিসেম্বর ১৭ তারিখ, ২০১১ সকাল ৯ টা। বিশ্ববিদ্যালয় গেটের সামনের রাস্তায় প্রায় ৪ শতাধিক ছাত্রছাত্রী। সবার চোখ মুখে ক্ষোভের ঝড়। কারও হাতে গাছের ডালপালা, কেউ কেউ ব্যস্ত রাস্তায় যান চলাচল ঠেকাতে ,আবার কেউ কেউ ব্যস্ত প্রতিবাদ মিছিলে।

Share via email

আন্তঃবিভাগ হ্যান্ডবলে ছেলেদের খেলায় এফইটি চ্যাম্পিয়নঃ মেয়েদের খেলায় চ্যাম্পিয়ন আর্কিটেকচার বিভাগ

DSC_0502
Share via email

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ‘আন্তঃবিভাগ হ্যান্ডবল প্রতিযোগিতা ২০১৪’ এ ছেলেদের চ্যাম্পিয়ন হয়েছে ফুড ইঞ্জিনিয়ারিং এন্ড টি টেকনোলজি (এফইটি) বিভাগ। মেয়েদের খেলায় চ্যাম্পিয়ন হয়েছে আর্কিটেকচার বিভাগ।

Share via email

আন্তঃবিভাগ বাস্কেটবল প্রতিযোগিতা ২০১৪ শুরুঃ প্রথম দিনে জয় এফইটি ও গণিতের

Math_IntDepBasBa_2014_2nd
Share via email

আজ সোমবার বিকাল ৩টায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. আমিনুল হক ভূইয়া বাস্কেটবল গ্রাউন্ডে আন্তঃবিভাগ বাস্কেটবল প্রতিযোগিতা ২০১৪-এর শুভ উদ্বোধন করেন। এসময় সংক্ষিপ্ত বক্তব্য তিনি বলেন, প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদেরকে খেলোয়াড়সুলভ মনোভাব বজায় রাখতে হবে। বিপক্ষ দলের খেলোয়াড়দের সাথে দুর্ব্যবহার করা যাবে না এবং তাদেরকে কটু কথা বলা থেকে বিরত থাকতে হবে। আর এ শিক্ষা খেলার বাইরে প্রাত্যাহিক জীবনে অনুসরণ করতে হবে।

Share via email

শাবিতে শিক্ষক আহতের প্রতিবাদে মানববন্ধন

2014-02-16 11.48.04
Share via email

বহিরাগতদের বেপরোয়াভাবে চালিত মোটরসাইকেলের ধাক্কায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ক্যামিকেল ইঞ্জিনিয়ারিং অ্যান্ড পলিমার সায়েন্স বিভাগের সহকারী অধ্যাপক রকীব উদ্দিন গুরুতর আহত হওয়ার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছে শিক্ষার্থীরা। রোববার বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগার ভবনের সামনে দুপুর সাড়ে ১২টায় দোষীদের শাস্তি, প্রশাসনের নির্লিপ্ততা, আহত শিক্ষকের সুচিকিৎসা ও ক্যাম্পাসে অনুমোদনহীন যান নিষিদ্ধ এ ৪দফা দাবিতে মানববন্ধনের আয়োজন করে শিক্ষার্থীরা। মানববন্ধনে বিভিন্ন বিভাগের শতাধিক শিক্ষার্থীরা অংশ নেন।

Share via email

শাবির শিক্ষক আহতের ঘটনায় শিক্ষার্থীদের সিলেট-সুনামগঞ্জ সড়ক অবরোধ

sustlogo
Share via email

বহিরাগতদের বেপরোয়াভাবে চালিত মোটরসাইকেলের ধাক্কায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ক্যামিকেল ইঞ্জিনিয়ারিং অ্যান্ড পলিমার সায়েন্স (সিইপি) বিভাগের সহকারী অধ্যাপক রাকিব উদ্দিন আহতের ঘটনায় শিক্ষার্থীরা আজ শনিবার সিলেট-সুনামগঞ্জ সড়ক দেড়ঘন্টা অবরোধ করে রাখে। এর আগে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে তালা দিয়ে অবস্থান ধর্মঘট কর্মসূচি পালন করে তারা। আহত শিক্ষকদের সুচিকিৎসা, জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক বিচার ও ক্যাম্পাসে বহিরাগতদের অবাধ যাতায়াত নিয়ন্ত্রণের দাবিতে এ কর্মসূচি পালন করে তারা। এ ঘটনায় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোহাম্মদ ইশফাকুল হুসেন বাদী হয়ে মোটরসাইকেল চালক সহ দুইজনের বিরুদ্ধে মামলা করেছে। এতে পুলিশ মোটর সাইকেল চালক খালেদুজ্জামান রিপন ও আরোহী নাহিদ আহমেদকে গ্রেফতার করেছে।

Share via email

মোটরসাইকেলের ধাক্কায় শাবির শিক্ষক আহত: প্রধান ফটক অবরোধ

sustlogo
Share via email

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বহিরাগত দুই মোটর সাইকেল আরোহীর ধাক্কায় গুরুতর আহত হয়েছেন ক্যামিকেল ইঞ্জিনিয়ারিং এন্ড পলিমার সায়েন্স বিভাগের প্রভাষক মোহাম্মদ রাকিব উদ্দিন। শুক্রবার বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদ থেকে জুমার নামাজ শেষে বাসায় ফেরার পথে ক্যাম্পাসের মধ্যে ‘এক কিলো’তে এ দুর্ঘটনার সম্মুখীন হন তিনি। গুরুতর আহত অবস্থায় সাথে থাকা সহকর্মীরা তাঁকে সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে হাসপাতালের ১০ নং ওয়ার্ডের ২৪ নং কক্ষে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

Share via email

Photo Gallery

প্রধান সম্পাদকঃ কর্ণ বিক্রমাদিত্য, সম্পাদকঃ সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদকঃ সুপর্ণ্য মৌ

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের Copyright © 2013, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com