728x90 ad code [Sitewide - Site Header]
Category archives for: ব্যবসায় প্রশাসন

শাবিতে শুরু দুদিন ব্যাপী “বিজনেস ফেস্টিভাল”

01
Share via email

‘লেট’স লার্ন আউটসাইড ক্লাস রুম’ স্লোগানকে ধারণ করে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শুরু হয়েছে দুদিন ব্যাপী ‘বিজনেস ফেস্টিভাল ২০১৬’। বিশ্ববিদ্যলয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের আয়োজনে শুরু হয়েছে উৎসবটি। শিক্ষার্থীদের দায়িত্বশীলতা, নেতৃত্বগুণ, বিশ্লেষণ ক্ষমতা বৃদ্ধি, চ্যালেঞ্জ মোকাবেলার দক্ষতা ও সঠিক উদ্যোক্তা তৈরীর লক্ষ্যে উক্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

Share via email

একুশের সকালে ব্যবসায় প্রশাসন বিভাগের শ্রদ্ধাঞ্জলি

unnamed (2)
Share via email

আন্তর্জাতিক মাতৃভাষা ও মহান শহীদ দিবস উপলক্ষে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারে সকালে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছে বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগ।

Share via email

সরস্বতী বন্দনায় ব্যবসায় প্রশাসন বিভাগ

image_737_106295
Share via email

হিন্দু ধর্মে বিদ্যা ও সঙ্গীতের দেবী হিসেবে মানা হয় দেবী সরস্বতীকে । শাস্ত্রীয় বিধান অনুযায়ী মাঘ মাসের শুক্লা পঞ্চমী তিথিতে সরস্বতী পূজা আয়োজিত হয় । বিগত ৩ বছরের ধারাবাহিকতা অনুযায়ী ব্যবসায় প্রশাসন বিভাগ এবারও আয়োজন করলো সরস্বতী পূজার । ক্যাম্পাসের অন্যান্য ১৩ টি পূজা মণ্ডপের মত যথাযথ ধর্মীয় ভাব গাম্ভীর্যের মধ্য দিয়ে ব্যবসায় প্রশাসন বিভাগ উদযাপন করলো এবারের সরস্বতী পূজা ।

Share via email

ব্যবসায় প্রশাসন বিভাগের নবীনবরণ অনুষ্ঠিত

sustlogo
Share via email

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। বিভাগের ১৫তম ব্যাচ কর্তৃক ১৬তম ব্যাচকে এ নবীনবরণ দেওয়া হয়।

Share via email

শাবিতে আগামী ৩ দিন…

sustlogo
Share via email

আগামী ৩ দিন যা থাকছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে…

Share via email

পথশিশুদের সাথে ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষার্থীদের ইফতারি

PIC
Share via email

কখনো কি ভেবে দেখেছেন আপনার ২০টাকা কোথায় খরচ করলে সবচেয়ে ভাল লাগবে? কোথায় ব্যয় করলে আপনি ‘প্রান্তিক উপযোগ’ সবচেয়ে বেশী পাবেন? এ প্রশ্নের উত্তর জানা না থাকলে একটু পরে সময় নিয়ে ভেবে দেখবেন।

Share via email

শিক্ষার্থীর বহিষ্কারাদেশের প্রতিবাদে সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে মানববন্ধন, মৌন মিছিল ও সমাবেশ

sust
Share via email

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষার্থী খালিদ হুসেন রাজিবকে বহিষ্কার করার প্রতিবাদে সোমবার দুপুর আড়াইটার দিকে বিশ্ববিদ্যালয়ের সেন্ট্রাল লাইব্রেরির সামনে সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে মানববন্ধন ও পরবর্তীতে মৌন মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ থেকে যৌন নিপীড়ন নিরোধ কমিটির সভাপতি ও পদার্থ বিজ্ঞান বিভাগের প্রফেসর ড. ইয়াসমীন হকের অব্যাহতির দাবি জানানো হয়।

Share via email

ব্যবসায় প্রশাসন বিভাগের আনন্দ আর উৎসবের এক দিন

DSC_0712
Share via email

বই মেলা, র‍্যগডে, হকি টুর্নামেন্ট, পুনর্মিলনী ইত্যাদি আয়োজনে ক্যাম্পাস যখন মুখরিত, ব্যবসায় প্রশাসন বিভাগ কম কিসে ?

ব্যবসায় প্রশাসন বিভাগের আয়োজনে হয়ে গেল এক দিনব্যাপী অনুষ্ঠান । মূলত সদ্য সমাপ্ত ক্রীড়া সপ্তাহের পুরস্কার বিতরণী কে কেন্দ্র করে হলেও এ আয়োজনে আরও ছিল শিক্ষক শিক্ষিকা ও শিক্ষার্থীদের বিভিন্ন রকমের খেলায় অংশগ্রহণ, মধ্যাহ্নভোজ, র‍্যফেল ড্র ও সাংস্কৃতিক সন্ধ্যা ।

Share via email

ব্যবসায় প্রশাসন বিভাগের ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী

DSC_0712
Share via email

আজ ৫ মার্চ, ২০১৪ তারিখ বিকাল সাড়ে ৫টায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিলেট এর সেন্ট্রাল অডিটোরিয়ামে ব্যবসায় প্রশাসন বিভাগের ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ভাইস চ্যান্সেল প্রফেসর ড. মো. আমিনুল হক ভূইয়া বলেন, ব্যবসায় প্রশাসন বিভাগের ছাত্র-ছাত্রীদের সুন্দর ও সঠিক ভিশন থাকতে হবে। আর সে ভিশন চাকরির পেছনে ছুটা নয়; বরং একজন সফল উদ্যোক্তা হিসেবে নিজেকে গড়ে তোলে অন্যের কর্মসংস্থানের পথ তৈরি করা।

Share via email

ব্যবসায় প্রশাসন বিভাগের ক্রীড়া সপ্তাহ আরম্ভ

sust20140227034823
Share via email

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর ব্যবসায় প্রশাসন বিভাগের ক্রীড়া সপ্তাহ’১৪ শুরু হল আজ । সুস্থ দেহ সুন্দর মন-এ মূলমন্ত্রে উদ্বুদ্ধ হয়ে প্রতি বছরের ন্যায় এবার ও শুরু হল এ সপ্তাহব্যপী ক্রীড়া প্রতিযোগীতার আয়োজন । পড়াশুনার গতানুগতিক একঘেয়েমি প্রভাব কাটিয়ে উঠে শৃঙ্খলাবোধ ও বিনোদনের মাধ্যম সৃষ্টি এবং আন্তরিকতা বৃদ্ধিই হল এ ক্রীড়া সপ্তাহের মূল উদ্দেশ্য।

Share via email

Photo Gallery

প্রধান সম্পাদকঃ কর্ণ বিক্রমাদিত্য, সম্পাদকঃ সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদকঃ সুপর্ণ্য মৌ

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের Copyright © 2013, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com