360 x 130 ad code [Sitewide - Site Header]

সাস্টনিউজ২৪.কম

আমরা যা করি

এককথায়, শাবিপ্রবির শিক্ষার্থীদের না শোনা কণ্ঠকে ধ্বনিত করার মঞ্চের নাম সাস্টনিউজ২৪.কম

সততা, নিরপেক্ষতা ও স্বচ্ছতাই আমাদের মূলমন্ত্র। শাবিপ্রবিতে ঘটে যাওয়া বিভিন্ন আয়োজন-অনুষ্ঠানের প্রতিবেদন যেমন আমরা প্রকাশ করি, ব্যস্ততায় শাবিপ্রবির নানা এড়িয়ে যাওয়া গুরুত্বপূর্ণ ঘটনাও প্রকাশ করি সমান তালে। কোন বিভাগ, সংগঠন, ব্যক্তি কিংবা শিক্ষার্থী পক্ষ, শিক্ষক পক্ষ, প্রশাসন পক্ষ, কোন কিছুই আমাদের কাছে বিশেষভাবে গুরুত্বপূর্ণ নয়, আমাদের কাছে গুরুত্বপূর্ণ বিষয় নিরপেক্ষতা ও সামগ্রিক বিচারে শাবিপ্রবির অবস্থা।

ক্যাম্পাসের, বিশেষ করে শিক্ষার্থীদের নানা সমস্যার অভিযোগের কণ্ঠকে আরো শক্তিশালী করতে সাহায্য করতে আমরা সদা প্রস্তুত। ঠিক একই ভাবে প্রস্তুত শাবিপ্রবির যেকোন অর্জনকে সবার দৃষ্টিগোচর করতে।

বস্তুনিষ্ঠ সংবাদ আর সঠিক তথ্য প্রচারের মধ্য দিয়ে শাবিপ্রবিকে বাংলাদেশ তথা সারাবিশ্বের সকল বাংলা ভাষাভাষীদের মাঝে সুপরিচিত করে তুলতে সদা প্রস্তুত এবং জাগ্রত সাস্টনিউজ২৪.কম বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ৩২০ একর এলাকা জুড়ে প্রতিনিয়ত ঘটে চলেছে অসংখ্য ঘটনা। প্রতিটি বিভাগ, প্রতিটি ভবন আর টং কিংবা গোলচত্ত্বর প্রতিনিয়ত স্বাক্ষী হচ্ছে গুরুত্বপূর্ণ ও ঐতিহাসিক ঘটনার। এসকল ঘটনার খবর, খবরের পেছনের খবর আর ক্যাম্পাসে আয়োজিত বিভিন্ন অনুষ্ঠানের তরতাজা ও আগাম সংবাদ সবার কাছে পৌঁছে দেবার লক্ষ্যে কাজ করে সাস্টনিউজ২৪.কম রাজনীতি, খেলাধুলা, সংস্কৃতি, বিভাগীয়, সংগঠন-শাবিপ্রবি’র সকল সংবাদ সঠিক ও সত্য তথ্য, সংবাদ ও সাফল্যের কথা জানাতে চায় সাস্টনিউজ২৪.কম

এসবের বিনিময়ে কি পাই

শাবিপ্রবির অন্যান্য স্বেচ্ছাসেবী সংগঠনের কর্মীরা যা পায়, আমরাও তা-ই পাই! সবচেয়ে বড় কথা, বস্তুগত প্রাপ্তির লক্ষ্যে আমরা কাজ করি না। অশ্রুত ন্যায্য কণ্ঠকে শক্তিশালী করে ধ্বনিত করার মাঝেই আমাদের সুখ নিহিত।

আমরা কারা

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) ভিত্তিক বার্তাসংস্থা হিসাবে বিশ্ববিদ্যালয় সংক্রান্ত সকল সংবাদ বাংলাদেশ তথা সারা বিশ্বে সঠিকভাবে উপস্থাপন করার নিমিত্তে এই বিশ্ববিদ্যালয়েরই কয়েকজন মেধাবী, সংস্কৃতিমনা, সমাজসেবী, মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ, ও প্রগতিশীল চিন্তাধারার স্বেচ্ছাসেবী শিক্ষার্থীর কঠোর পরিশ্রম আর স্বপ্নের নাম সাস্টনিউজ২৪.কম।

সাস্টনিউজ২৪.কম –এর রয়েছে নিরলস আর নিষ্ঠাবান একঝাঁক সংবাদকর্মী, যারা সঠিক তথ্য, সত্য সংবাদ আর বস্তনিষ্ঠ সাংবাদিকতার মন্ত্রে দীক্ষিত। আর তাই এই বস্তুনিষ্ঠ সংবাদকর্মীরা সদা জাগ্রত সঠিক সংবাদ পরিবেশনের লক্ষ্যে।

সর্বোপরি, আমরা একটি দল; যে দলের লক্ষ্য একটি, মূলমন্ত্রও একটিই – নিরপেক্ষভাবে শাবিপ্রবির সংবাদ প্রচার করা।

sustnews-logo-post

পথচলার শুরু 

২০১৩ মার্চ ২০ তারিখে শাবিপ্রবি’র একদল নির্ভীক ও সত্যানুসন্ধানী সংবাদকর্মীর অদম্য ইচ্ছা আর সাহসী উদ্যোগের মাধ্যমে সাস্টনিউজ২৪.কম-এর যাত্রা শুরু হয়।

সংগঠনের প্রতিষ্ঠাতাগণ সম্পর্কে জানতে এই লিঙ্কে ক্লিক করুন।

পথচলায় সামিল হতে চাইলে

আমাদের সাথে সৎ, নিরপেক্ষ সাংবাদিকতা ও না শোনা কণ্ঠকে ধ্বনিত করার আন্দোলনে যোগ দিতে চাইলে ক্লিক করুন এখানে

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: কর্ণ বিক্রমাদিত্য, বার্তা সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com